ঢাকা, বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮

মমেক হাসপাতালে যুবলীগের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৮, ১৩ আগস্ট ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা রোগীদের জরুরি চিকিৎসাসেবায় ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে ১০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০ হাজার সার্জিক্যাল মাস্কসহ সুরক্ষা সামগ্রী উপহার দেওয়া হয়েছে।

ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এ্যাড. আজহারুল ইসলাম ও জেলা যুবলীগের অন্যতম নেতা আসাদুজ্জামান রুমেল এসব সিলিন্ডার দেন।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ফজলুল কবীরের হাতে অক্সিজেন সিলিন্ডারগুলো হস্তান্তর করেন তারা।

এ সময় জেলা যুবলীগের আহ্বায়ক আজহারুল ইসলাম বলেন, করোনা মোকাবিলায় বিশ্বের বুকে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার নেত্রী হিসেবে নজির স্থাপন করেছেন। প্রধানমন্ত্রীর আহ্বানে ও কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারন সম্পাদকের নির্দেশনায় আমরা জেলা যুবলীগের নেতৃবৃন্দরা করোনার শুরু থেকেই অসহায়দের পাশে থেকে কাজ করে আসছি।

তিনি আরও বলেন, ইতোপূর্বে আমরা সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি এবং ভবিষ্যতেও দাঁড়াব। আমরা দেখেছি অনেক দেশে করোনা রোগী বৃদ্ধি পেলে চিকিৎসা-ব্যবস্থা ভেঙে পড়েছে। আমাদের যেন এ অবস্থা না হয়, সেজন্য সচেষ্ট থাকতে হবে। সচেতনতার মাধ্যমে সংকটকে জয় করতে হবে।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সব সংকটে পথ প্রদর্শক হিসেবে কাজ করেন। স্বাস্থ্যবিধি অনুসরণ, সরকার নির্দেশিত পন্থা অনুসরণ, মাস্ক পরিধান এবং টিকা নেওয়ার মাধ্যমে করোনা প্রতিরোধে প্রচারের মাধ্যমে আপনাদের আরও ভূমিকা রাখতে হবে।

তিনি বলেন, কোভিড রোগীর চিকিৎসায় সবচেয়ে গুরুত্বপূর্ণ অক্সিজেন। সেই অক্সিজেনের সংকটে যেন না পড়তে হয় সেজন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এই মুহূর্তে ১০টি অক্সিজেন সিলিন্ডারসহ সুরক্ষা সামগ্রী আমরা দিচ্ছি।

করোনা মোকাবিলায় সক্ষমতা বাড়াতে সকলের প্রতি এগিয়ে আসার আহ্বান জানিয়ে ময়মনসিংহ জেলা যুবলীগের অন্যতম নেতা আসাদুজ্জামান রুমেল বলেন, যেকোনো সংকট মোকাবিলায় আমরা যুবলীগ নেতৃবৃন্দরা আপনাদের সঙ্গে আছি। ভবিষ্যতেও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের যেকোনো সহযোগিতায় আমরা থাকব।

এ সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা: জাকিউল ইসলামসহ মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্হিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-আহ্বায়ক আখেরুল ইসলাম সোহাগ, জেলা যুবলীগের অন্যতম সদস্য এবিএম আক্তারুজ্জামান রবিন, ফায়জুর রাজ্জাক বাদশা, পিন্টু সরকার, হাসনাতুল ইসলাম রানা, তৌহিদুল ইসলাম শান্ত প্রমুখ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়