ঢাকা, মঙ্গলবার   ২৪ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪২৯

মকরে পুরনো বন্ধুদের সাহচর্য পাবেন, কুম্ভে আর্থিকভাবে দিনটি শুভ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৪:৪৩, ১৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:৪৬, ১৭ জানুয়ারি ২০২২

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

নিজের রাশিফলে কি রয়েছে, তা সবার কাছেই বেশ কৌতূহলের। দিনের শুরুতেই যদি আজকের রাশিফল দেখে নেন, তাহলে আপনি আপনার রাশিফল সম্পর্কে জানতে পারবেন। উত্থান পতন জীবনেরই অঙ্গ। জীবনকে মেনে নিয়ে এগিয়ে যেতেই হবে। জীবনের ভালো সময় গুলোকে উপভোগ করুন নিজের এবং পরিবারের সঙ্গে। খারাপ সময়ে ভালো কাজে মন দিন, পাপ রাস্তা পরিত্যাগ করে পূণ্য অর্জনের চেষ্টা করুন।

রাশিচক্রে আপনি  মকর রাশির জাতক কিংবা জাতিকা। পাঠকবৃন্দ জেনে নিন আজকে আপনার রাশিতে কি আছে-

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

আজকের দিনটিতে মেষ রাশির জাতকেরা নিজেদের বাড়তি শক্তি কোনো ইতিবাচক কাজে ব্যয় করতে চেষ্টা করুন। প্রেমের অত্যন্ত শুভযোগ। একাধিক প্রেম প্রস্তাব আসতে পারে। আজ আপনি নতুন বন্ধু লাভ করতে পারেন। ব্যয়ের দিকে নজর রাখুন। নিজের কষ্টার্জিত অর্থ বুঝেশুনে ব্যয় করুন। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার বিরোধিতা করতে পারে। অযথা ঝামেলা এড়িয়ে চলুন। সময়ের কাজ সময়ে শেষ করাই ভালো। আজ বাড়িতে স্ত্রীর সঙ্গে একটি ভালো দিন কাটাবেন আপনি।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন পাবেন। আর্থিক দিক থেকে দিনটি শুভ। বিনিয়োগ করলে ভালো ফল পাবেন।স্ত্রীর সঙ্গে বাইরে কোথাও বেড়াতে যেতে পারেন। কাজের চাপে মানসিক চাপ বাড়লেও শান্ত থাকার চেষ্টা করুন। আজ শ্বশুর বাড়ির দিক থেকে কোনো খারাপ খবর পেতে পারেন যা আপনার মনকে ভারাক্রান্ত করে তুলবে।অবাঞ্ছিত মানুষদের এড়িয়ে চলুন। স্ত্রীর স্বাস্থ্য চিন্তায় ফেলতে পারে।

মিথুন: ২১ মে-২০ জুন

আজকের দিনটি আপনার ধৈর্য্য এবং সহ্যক্ষমতার পরীক্ষা নেবে। অচেনা ব্যক্তির কথায় করা বিনিয়োগ থেকে ভালো লাভ পাবেন। আপনার পরিশ্রম আজ আপনাকে যোগ্য ফল এনে দেবে। পরিবারের সঙ্গে কোনো তীর্থক্ষেত্র দর্শনে যেতে পারেন।  আজকের দিনটি আপনার জীবনে একটি মিষ্টি প্রেমের আবহ নিয়ে আসবে। চারপাশের লোকজনের দ্বারা ব্যক্তিগত জীবনে ক্ষতির সম্ভাবনা।  অযাচিত উপদেশ এড়িয়ে চলুন।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

অত্যাধিক চাপ এবং দুশ্চিন্তার কারণে স্বাস্থ্যহানী হতে পারে। নিজের মনকে শান্ত রাখার চেষ্টা করুন। আর্থিকভাবে দিনটি অত্যন্ত শুভ। আজ উপার্জনের একাধিক রাস্তা আপনি পেতে পারেন।  বাড়ির বড়দের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনার ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। চারপাশে কী ঘটছে সে ব্যাপারে চোখ কান খোলা রাখুন। আজ আপনি ভালোবাসার মানুষের সঙ্গে একটি অত্যন্ত রোম্যান্টিক দিন কাটাবেন।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

নিজের স্বাস্থ্যের যত্ন নিন। আজ দিনশেষে আপনি যথেষ্ট পরিমাণ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনার সঙ্গীরা সহায়ক এবং সাহায্যকারী হবে। আজ ব্যস্ততার মধ্যে থেকে সময় বের করে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন। স্ত্রীর রূঢ় ব্যবহার আপনাকে আহত করতে পারে।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

নিজেকে মেলে ধরার জন্য অত্যন্ত ভালো দিন এটি। নিজের উন্নতির জন্য সময় ব্যয় করুন। আজ আপনি কোনো বড় সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন। খরচ বাড়লেও তা খুব একটা সমস্যা সৃষ্টি করবে না।  প্রেমের দিক থেকে দিনটি শুভ। আজ আপনার সঙ্গী আপনাকে তোষামোদ করতে পারেন। দিনশেষে স্ত্রী বা স্বামীর সঙ্গে কিছু অত্যন্ত সুন্দর সময় কাটাবেন যা আপনাকে সমস্ত কষ্ট ভুলিয়ে দেবে।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আর্থিক দিক থেকে দিনটি অত্যন্ত শুভ। স্বাস্থ্য চলনসই থাকবে। কিন্তু আপনার সঙ্গী আপনার কোনো কাজে অতিষ্ঠ হয়ে উঠতে পারেন। কোথাও ঘুরতে যেতে চাইলে নিশ্চিন্ত মনে যান। আপনার অনুপস্থিতিতে সবকিছুই নিয়ন্ত্রণেই থাকবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি প্রেমময় কাটাবেন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

দীর্ঘদিনের পুষে রাখা রাগ এবং ক্ষোভের কারণে ক্ষতির সম্ভাবনা। বকেয়া পাওনাগুলি আজ আপনি ফেরত পাবেন। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি। মনকে শান্ত রাখার চেষ্টা করুন। বন্ধুদের খারাপ সঙ্গ এড়িয়ে চলুন। ভেবে চিনতে সমস্ত সিদ্ধান্ত নিন। আজ আপনি আপনার পূর্বকৃত কাজের জন্য যোগ্য সম্মান লাভ করবেন। স্বাস্থ্য বিধি মেনে চলুন।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

নিজেকে সময় দিন। আজ নিজের পিছনে খরচ করা সময় আপনার জন্য ফলদায়ক হবে। কারও জন্য বেশি খরচ করবেন না। আজ আপনি স্ত্রী এবং প্রিয়জনদের সঙ্গে একটি সুন্দর দিন কাটাবেন। মনে রাখুন যত্ন না করলে কোনো সম্পর্কই টেকে না। কর্মক্ষেত্রে বিরোধী পক্ষের ফাঁদে পা দেবেন না।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

পুরনো বন্ধুদের সাহচর্য আপনাকে শান্তি প্রদান করবে। নিজের পরিকল্পনা গুলি নিয়ে খোলামেলা আলোচনা করবেন না। আর্থিক লেনদেনের ক্ষেত্রে বেশি সতর্ক হোন। প্রেমে বিপর্যয় আসতে পারে। তৈরি থাকুন। দূরে কোথাও ভ্রমণ করলে মালপত্রের প্রতি অতিরিক্ত খেয়াল রাখতে হবে।আজ আপনার স্ত্রী যে কোনো বিপদে আপনার সহায় হবেন। বিকেলের দিকে কোথাও ঘুরতে যেতে পারেন।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আর্থিকভাবে দিনটি শুভ। আপনার বাবার পরামর্শ কর্মক্ষেত্রে সহায়ক হতে পারে। আপনার কঠোর পরিশ্রমের ফল আজ আপনি পাবেন। আপনার খেয়ালি আচরণে আপনার সঙ্গী বিরক্ত হতে পারেন। বন্ধুরা অত্যন্ত সহায়ক হবে। আপনার জীবন সঙ্গীর ব্যবহারে আপনি আঘাত পেতে পারেন মানসিক ভাবে। মনে রাখবেন কাউকে কোনো কাজ জোর করে করানো যায় না। অন্যের চাহিদার দিকে খেয়াল রাখুন। ভ্রমণের সুযোগ আসতে পারে।

মীন: ১৯ ফেব্রুয়ারি -২০ মার্চ

আপনার বহুদিনের আটকে থাকা টাকা আজ ফেরত পাবেন। বন্ধুদের কোনো কাজে আপনার জীবন অতিষ্ঠ হয়ে উঠতে পারে। আজ আপনি কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন। অনেক দিন ধরে চলতে থাকা ব্যস্ততার মধ্যে নিজের জন্য সময় বের করতে পারবেন আজ। স্ত্রীর সঙ্গে শারীরিক অন্তরঙ্গ সময় কাটাবেন আজ। মিষ্টি প্রেমের সম্পর্ক আজ আপনার জীবনে ভিন্ন স্বাদ নিয়ে আসবে।

সর্বশেষ
জনপ্রিয়