ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯

সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে: ফরিদুল হক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৪, ২৩ এপ্রিল ২০২২  

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। এজন্যই প্রধানমন্ত্রী বলেছেন, দেশের ১৬ কোটি মানুষের ৩২ কোটি হাত মিলে যদি একসঙ্গে কাজ করতে পারি তাহলে ২০৪১ সালের ভিশন পূরণ হবে।

তিনি বলেন, আমরা যদি কাউকে পেছনে ফেলে মনে করি এসডিজি অর্জন করব, সেটি কিন্তু সম্ভব নয়। 

গতকাল শুক্রবার  জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে জামালপুর সাংবাদিক ফোরাম আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

ফরিদুল হক খান বলেন, স্বাধীনতার পরে গত ১২/১৩ বছরে এত উন্নয়ন হয়েছে যা অন্য কোনো সরকারের আমলে হয়নি। সাধারণ জনগণ, শ্রমিক, সাংবাদিক, সংগঠন, শিক্ষক, বুদ্ধিজীবী ও সুধীজন সবাই একত্রিত হওয়াতেই এটা সম্ভব হয়েছে।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, সাংবাদিক ভাইয়েরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশকে অনেক দূর এগিয়ে নিয়েছেন। খারাপ সংবাদ উপস্থাপন করলেই যে এগুলো খারাপ এটা একদম নিছক মিথ্যা কথা। আমি কী ভুলগুলো করছি, সেগুলো জানালে সেই ভুল থেকে ফিরে আসতে পারব এবং বৃহত্তর স্বার্থে কাজ করা আমার জন্য সহজ হবে।

জামালপুর সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ আবু সাঈদের সভাপতিত্বে ও ফোরামের সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদলের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদার, জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার মোস্তফা আল মাহমুদ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বিএফইউজে সাবেক সভাপতি মোল্লা জালাল, সাংবাদিক কল্যাণ ট্রাস্ট্রের এমডি সুভাষ চন্দ বাদল প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়