ঢাকা, রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৯

বিয়ে শেষ হতেই ঘুমে ঢলে পড়লেন বর, ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:০৬, ২৭ সেপ্টেম্বর ২০২২  

বিয়ে শেষ হতেই ঘুমে ঢলে পড়লেন বর, ভাইরাল ভিডিও

বিয়ে শেষ হতেই ঘুমে ঢলে পড়লেন বর, ভাইরাল ভিডিও

সদ্য বিয়ে শেষ হয়েছে। খোলা হয়নি বিয়ের সাজও। সোফায় বসে ক্লান্তিতে ঘুমে ঢুলে পড়েছেন সাদা কুর্তা-পাজামা পরা বরবেশী যুবক। তার পাশেই বসে রয়েছেন নববধূ।ঢলে পড়া স্বামীকে পরম যত্নে খাইয়ে দিচ্ছেন ফলের রস। 

এ ধরনের একটি ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।

বিয়ের বাড়িতে নানা আয়োজন থাকেই। ছবি তোলা, অতিথিদের আপ্যায়ন থেকে শুরু করে কয়েক দিন আগে থেকেই চলে বিভিন্ন নিয়ম-রীতি পালন। ফলে এসব আয়োজনে কাজ করায় বিয়ে হতে না হতেই ক্লান্ত হয়ে পড়ে খোদ বর-কনেসহ গোটা পরিবার।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক সদ্য বিবাহিত দম্পতিকে। সোফায় বসে ঘুমে ঢুলে পড়েছেন সাদা কুর্তা-পাজামা পরা বরবেশী যুবক। তার পাশেই বসে রয়েছেন নববধূ। লাল-সোনালী বিয়ের সাজেই তিনি ঘুমে ঢলে পড়া স্বামীকে পরম যত্নে খাইয়ে দিচ্ছেন ফলের রস এবং কিছু ড্রাই ফ্রুটস। এরপর মিষ্টি হাসিতে যেন ফেটে পড়লেন ওই নববধূ।

সামাজিক যোগাযোগামাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটির সঙ্গে নিজেদেরও মিল খুঁজে পাচ্ছেন অনেকেই। একজন দর্শক প্রতিক্রিয়ায় লিখেন ‘একদম এটাই আমার সঙ্গেও ঘটেছে।’ আবার ঘুমন্ত বরকে দেখে অনেকের মনে সহানুভূতিও জেগেছে। তাই কেউ কেউ লিখেছেন, ‘আরে ভাই, ওকে একটু ঘুমোতে দিন’। আবার অনেকে নববধূর এমন কাজকে প্রশংসা করেছেন।

সর্বশেষ
জনপ্রিয়