ঢাকা, বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৯

সাড়ে ১৫ কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে কেন্দুয়া পৌরসভার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:২১, ৩০ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নতুন কোন করারোপ ছাড়াই নেত্রকোণার কেন্দুয়া পৌরসভার ১৫ কোটি ২৩ লাখ ৩৫ হাজার ৮২২ টাকার বাজের ঘোষনা করা হয়েছে।

মঙ্গলবার সকালে পৌরসভার সভা কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে ২০২০-২০২১ অর্থ বছরের সংশোধিত ও ২০২১-২০২২ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষনা করেন, পৌরসভার সচিব দেবাশিষ দাস।

বাজেট অধিবেশনে সভাপতিত্ব করেন, কেন্দুয়া পৌরসভার নির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আসাদুল হক ভূঞা।

তিনি তার বক্তব্যে বলেন, করোনা ভাইরাসের কারণে আমরা প্রতিটি ক্ষেত্রে বাঁধাগ্রস্থ হচ্ছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মতো সৎ ও যোগ্য নেতা প্রধানমন্ত্রী থাকার কারণেই দেশ টিকে আছে। তিনি পৌরসভার উন্নয়নমূলক কার্যক্রমের ধারাবাহিকতা রক্ষার জন্য সরকার প্রধানের আন্তরিক সহযোগিতা কামনা করেন। সেই সঙ্গে কেন্দুয়া পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তরিত করার আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র আব্দুল হামিদ, মাখবুল রাকিব সুমন, কাউন্সিলর মনিরুজ্জামান খন্দকার, গোলাম জিলানী, আক্কাস মিয়া, এরশাদ মিয়া, বিলকিস আক্তার জবা, পাপিয়া খন্দকার, ও বকুল আক্তার প্রমুখ।

প্রস্তাবিত বাজেটে রাজস্ব আয় ১৫ কোটি ২৩ লাখ ৩৫ হাজার ৮২২, রাজস্ব ব্যায় ১৫ কোটি ৯ লাখ ৮৬ হাজার ৬৭৪ ও স্থিতি ১ কোটি ৩৩ লাখ ৯৮ হাজার ৯৭৩ টাকা। বাজেট অধিবেশন শেষে করোনা প্রতিরোধে জনসাধারনের মাঝে মাস্ক বিতরন করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়