ঢাকা, শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২২ ১৪২৯

এক ঘণ্টায় শেষ বাংলাদেশের ম্যাচের সব টিকিট

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ০৯:১৩, ১৮ আগস্ট ২০২২  

এক ঘণ্টায় শেষ বাংলাদেশের ম্যাচের সব টিকিট

এক ঘণ্টায় শেষ বাংলাদেশের ম্যাচের সব টিকিট

চলতি মাসের ২৭ তারিখ থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে এশিয়া কাপের আসর। যেখানে অংশ নেবে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলংকা, আফগানিস্তান এবং বাছাইপর্ব থেকে উঠে আসা একটি দল। এই টুর্নামেন্টকে সামনে রেখে ১৪ আগস্ট সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট থেকে অফিসিয়ালি শুরু হয়েছে টিকিট বিক্রি।

আসন্ন এই টুর্নামেন্টে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের চাহিদা ছিল সবচেয়ে বেশি। এই ম্যাচের টিকিট খুব দ্রুতই শেষ হয়ে যায়। বাংলাদেশ দলের ম্যাচের টিকিটের চাহিদা ছিল এর পরই। দুবাই থেকে জানা যায়, বিপুল পরিমাণে বাংলাদেশী প্রবাসীরা টিকিট সংগ্রহ করেছেন।

টুর্নামেন্টে বাংলাদেশ এবং শ্রীলংকা ম্যাচের টিকিট শেষ হতে সময় নিয়েছে এক ঘণ্টার মত। এছাড়া আফগানিস্তান-বাংলাদেশ ম্যাচের টিকিটও বিক্রি হয়ে গেছে কয়েক ঘণ্টার মধ্যেই।

এবারের এশিয়া কাপের প্রতিটা ম্যাচেরই দর্শক চাহিদা প্রচন্ড বেশি। ফাইনাল ও সেমিফাইনালের টিকিটও সব বিক্রি হয়ে গেছে। অনলাইনে টিকিট ছাড়বার কয়েক মিনিটের মধ্যে শেষ হয়েছে অনলাইনের লিমিট। এরপর অফলাইন টিকিটও শেষ হয়েছে দ্রুত।

এশিয়া কাপে বাংলাদেশ দলের প্রথম ম্যাচ ৩০ আগস্ট, আফগানিস্তানের বিপক্ষে। টাইগাররা ১ সেপ্টেম্বর শ্রীলংকার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে। এর আগে ২৭ আগস্ট শ্রীলঙ্কা-আফগানিস্তান ম্যাচের মধ্যে দিয়ে শুরু হবে আসর। আর ভারত-পাকিস্তান ঐতিহাসিক ম্যাচ অনুষ্ঠিত হবে ২৮ আগস্ট। ১১ সেপ্টেম্বর হবে ফাইনাল।

সর্বশেষ
জনপ্রিয়