ঢাকা, শনিবার   ১৩ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৮ ১৪২৯

এক বছরের চুক্তিতে লস এঞ্জেলসে যোগ দিলেন গ‍্যারেথ বেল

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৪০, ২৮ জুন ২০২২  

গ‍্যারেথ বেল

গ‍্যারেথ বেল

সব কিছু আগেই ঠিক হয়ে ছিল, এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা। মেজর লিগ সকারের (এমএলএস) দল লস এঞ্জেলস এফসিতে যোগ দিলেন গ‍্যারেথ বেল।

এমএলএসের পক্ষ থেকে সোমবার এক বিবৃতিতে লস এঞ্জেলসে ওয়েলস ফরোয়ার্ড বেলের যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এক বছরের চুক্তি হলেও ২০২৪ পর্যন্ত তা বৃদ্ধির সুযোগও রাখা হয়েছে।

রিয়াল মাদ্রিদের সঙ্গে ৩২ বছর বয়সী বেলের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে ৩০ জুন। তবে এরই মধ্যে স্পেনের দলটির সঙ্গে বিদায়ের সব আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন। ৯ বছর ইউরোপের সফলতম ক্লাবটিতে কাটিয়ে ‘ফ্রি এজেন্ট’ হিসেবে তিনি নতুন দলে যোগ দিয়েছেন।

ক্লাবটির ওয়েবসাইটে প্রকাশিত বিবৃতিতে বেল নতুন অধ্যায় শুরুর জন্য উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

“আমার ও আমার পরিবারের জন্য এটি সঠিক জায়গা এবং আমার ক্যারিয়ারের জন্যও এটা সঠিক সময়। দলের সঙ্গে কাজ শুরু করতে এবং লস এঞ্জেলসে আরও ট্রফি জেতার জন্য প্রস্তুত হতে আমার তর সইছে না।”

২০১৩ সালে ওই সময়ের রেকর্ড ট্রান্সফার ফিতে বেলকে দলে টেনেছিল রিয়াল। শেষের ক’বছর সেখানে সময়টা ভালো না কাটলেও ক্লাবটির ইতিহাসের অংশ হয়ে থাকবেন তিনি। ক্লাবটিতে ৯ বছরের ক্যারিয়ারে পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ, তিনটি লা লিগা, তিনটি করে ক্লাব বিশ্বকাপ ও স্প্যানিশ কাপ জিতেছেন।

কিছুদিন আগেই বেলের দেশ ওয়েলস ৬৪ বছরের অপেক্ষার ইতি টেনে জায়াগা করে নিয়েছে বিশ্বকাপ ফুটবলে। কাতারে হতে যাওয়া আসরের আগে বেলের নতুন ঠিকানা নিয়ে সবার আগ্রহ ছিল তুঙ্গে। এখন দেখার বিষয় ওয়েলস অধিনায়ক নিজেকে কতটা মেলে ধরতে পারেন সেখানে।

ক’দিন আগে লস এঞ্জেলসে যোগ দিয়েছেন ইতালি ও ইউভেন্তুসকে বিদায় জানানো জর্জো কিয়েল্লিনি।

সর্বশেষ
জনপ্রিয়