ঢাকা, শনিবার   ১৩ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৮ ১৪২৯

যে কারণে নুসরাত ফারিয়ার সিনেমা আটকে গেল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৬, ২৮ জুন ২০২২  

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

ঢালিউডের অভিনেত্রী নুসরাত ফারিয়ার টলিউডের সিনেমা ‘বিবাহ অভিযান ২’-এর দৃশ্যধারণ আটকে থাকার খবর এসেছে ভারতীয় গণমাধ্যমে।

রাজনৈতিক কারণে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় নির্মিতব্য সিনেমাটির কাজ থমকে আছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত আলোচিত সিনেমা ‘বিবাহ অভিযান’ সিনেমায় অভিনয় করেছেন নুসরাত ফারিয়া; সিক্যুয়েলেও তার অভিনয়য়ে কথা থাকলেও তা হওয়া নিয়ে শঙ্কা তৈরি হলো।

সিনেমার চিত্রনাট্য লেখার পাশাপাশি অভিনয় করেছিলেন বিজেপির নেতা রুদ্রনীল ঘোষ। তার কারণেই সিনেমাটির কাজ থমকে আছে বলে জানিয়েছে পত্রিকাটি।

রুদ্রনীল ঘোষ বলেন, ‘‘প্রযোজনা সংস্থা জানিয়েছে, কোনও একটি বিশেষ কারণে আপাতত ছবির শুটিং পিছিয়ে দেওয়া হচ্ছে। তবে দীর্ঘদিন ঘরে বসা। পুঁজি ভাঙিয়ে পেট চলে না। খালি পেটে বিপ্লবও হয় না! কাজে ফেরা আমার খুব দরকার। কিন্তু শাসকদলের দয়ায় তা আর দিচ্ছে কে?”

সিনেমাটি নিয়ে আসলে কী ঘটছে?-তা জানতে নুসরাত ফারিয়া সঙ্গে যোগাযোগ করা হলেও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি জানান, প্রযোজনা প্রতিষ্ঠানের তরফ থেকে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বিষয়টি জানানো হবে। তার আগে আপাতত কিছু জানাতে পারছেন না তিনি।

‘বিবাহ অভিযান’-এর পরিচালক ছিলেন বিরসা দাশগুপ্ত। তবে সিক্যুয়েলে তিনি থাকছেন না; সিক্যুয়েল পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল।

‘বিবাহ অভিযান’র মতো সিক্যুয়েলেও নুসরাত ফারিয়া ছাড়াও অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার অভিনয়ের কথা ছিল।

সর্বশেষ
জনপ্রিয়