ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

অনলাইনে শুরু হচ্ছে ফোক গানের প্রতিযোগিতা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩২, ১৩ জুন ২০২০  

বেসরকারি টেলিভিশন আরটিভিতে শুরু হচ্ছে ফোক গানের নতুন রিয়েলিটি শো ‘বাংলার গায়েন’। নতুন এই আয়োজনে অনলাইনে অংশ নিতে পারবেন দেশ-বিদেশের প্রতিভাবান শিল্পীরা। বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে আরটিভি অনলাইনের ফেসবুক পেজে লাইভের মাধ্যমে রিয়েলিটি শো’র উদ্বোধন করা হয়।

ফেসবুক লাইভে উদ্বোধনী আয়োজনে শান্তা জাহানের উপস্থাপনায় যুক্ত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, সঙ্গীতশিল্পী এস আই টুটুল, সুরকার ও সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন, সঙ্গীতশিল্পী ইবরার টিপু, ভারতীয় সঙ্গীতশিল্পী রকেট মণ্ডল, যুক্তরাষ্ট্র থেকে যুক্ত হন সায়রা রেজা, অস্ট্রেলিয়া থেকে যুক্ত হন সঙ্গীতশিল্পী মালা, যুক্তরাজ্য থেকে যুক্ত হন রুবায়েত জাহান ও রাজা কাশ্যপ।

অনলাইনে আয়োজন উদ্বোধন করে সৈয়দ আশিক রহমান বলেন, সব প্রিয় মুখগুলো একসঙ্গে দেখে ভালো লাগছে। আমরা একটি মহৎ কাজের জন্য সবাই এক হয়েছি। আমরা সবাই ঘরে বন্দি তাই বলে কি আমাদের জীবন থেমে থাকবে? বীরের জাতি হিসেবে আমাদের এগিয়ে যেতে হবে। এজন্য আরটিভির এই ফোক রিয়েলিটি শো। আমাদের ট্যাগলাইন ‘ঘরে বন্দি সময়ে লোকগানের প্রতিযোগিতা’। আশা করছি দেশ বিদেশের শিল্পীরা এতে অংশ নেবেন।

রিয়েলিটি শো নিয়ে শওকত আলী ইমন বলেন, এই মুহূর্তে এমন একটা শো দরকার ছিল। অনেক শিল্পী ঘরে বসে আছেন। তাদের একটা চর্চা করার সুযোগ হলো। আরটিভি এই সময় এগিয়ে এসেছে সেজন্য ধন্যবাদ। আশা করি দেশ বিদেশের ভালো কিছু শিল্পী আমরা পাবো।

এসআই টুটুল বলেন, এই অনুষ্ঠান উপলক্ষে অনলাইনে অনেক গুণীজনের সঙ্গে যুক্ত হয়েছি ভালো লাগছে। আমরা থেমে থাকবো না, মন খারাপ করে লাভ নাই। হয়তো এক সময় চলে যাব কিন্তু থেমে থাকব না, আরটিভির এই ফোক আয়োজন একটা মাইলফলক।

বাংলার গায়েনে অংশ নিতে চাইলে নিজের গাওয়া যে কোনো বাংলা গান মোবাইলে ধারণ করে পাঠাতে হবে www.rtvonline.com/banglargayen- এই ঠিকানায়। অথবা ইমেল করুন rtvbanglargayen@gmail.com- এ। বিস্তারিত জানতে ভিজিট করুন htttps:www.facebook.com/RtvMusic.tv/

সর্বশেষ
জনপ্রিয়