ঢাকা, রোববার   ২২ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

নরসিংদীতে করোনা সংক্রমণ রোধে জেলা প্রশাসাকের মাস্ক বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:২৯, ২৭ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নরসিংদীতে করোনার প্রার্দুভাব মোকাবেলায় মাঠে নেমেছেন জেলা প্রশাসাক। করোনা সংক্রমণ রোধে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন মার্কেট সড়ক ও বাজারসহ গুরত্বপূর্ণ স্থানগুলোতে মাস্ক, হ্যান্ড স্যানিটেইজার ও লিফলেট বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ১১টার দিকে নরসিংদীর নবাগত জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারফ খান এই ক্যাম্পেন শুর করেন।

সম্প্রতি জেলায় করোনার বিস্তার বেড়ে যায়। যা মোট পরীক্ষার ৩১ শতাংশ। ফলে জেলার ২২ লক্ষাধিক মানুষের সুরক্ষার জন্য সকাল ১১ টার দিকে জেলা প্রশাসক শহরের ইন্ডেক্স প্লাজা মার্কেটের সামনে থেকে সচেতনতা মূলক ক্যাম্পেইন শুর করেন। সেখান থেকে শহরের বাজির মোড় হয়ে পৌরসভার মুক্তিযোদ্ধা চত্বরসহ বাসস্ট্যান্ড এলাকায় এ ক্যাম্পেন পরিচালনা করা হয়।

এসময় জেলা প্রশাসক সাধারন মানুষের সাথে কথা বলেন। এবং যারা মাস্ক ব্যাবহার করেন না, তাদেরকে মাস্ক দেন এবং মাস্কের গুরত্ব তুলে ধরেন। একই সাথে বিভিন্ন মার্কেট এবং দোকানদারদের "নো-মাক্স নো-সার্ভিস" চালু করার অনুরোধ করেন।

নরসিংদী জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারফ খানের সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুসফিকুর রহমান, সদর উপজেলা ইউএনও মেহেদী মোর্শেদ, নরসিংদী সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারল পারভেজ প্রমূখ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়