ঢাকা, রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৯

তৃতীয় সন্তানের অপেক্ষা, সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন জুকেরবার্গ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৪, ২২ সেপ্টেম্বর ২০২২  

তৃতীয় সন্তানের অপেক্ষা, সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন জুকেরবার্গ

তৃতীয় সন্তানের অপেক্ষা, সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন জুকেরবার্গ

সুখবর আসতে চলেছে মার্ক জুকেরবার্গের (Mark Zuckerberg) পরিবারে। ফেসবুকের (Facebook) প্রতিষ্ঠাতা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সেকথা। ইনস্টাগ্রামে (Instagram) পোস্ট শেয়ার করে মার্ক জুকেরবার্গ জানিয়েছেন তিনি এবং তাঁর স্ত্রী Priscilla Chan তৃতীয় সন্তানের অপেক্ষা করছেন। স্ত্রী'র সঙ্গেই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন মার্ক জুকেরবার্গ। ক্যাপশনে লিখেছেন, 'অনেক ভালবাসা। আনন্দের সঙ্গে জানাচ্ছি ম্যাক্স এবং অগস্ট আগামী বছর তাদের ছোট্ট বোনকে পেতে চলেছে।' ম্যাক্স এবং অগস্ট মার্ক জুকেরবার্গ এবং প্রিসিলা চ্যান (Priscilla Chan)- এর দুই সন্তানের নাম। সোশ্যাল মিডিয়ায় সুখবর প্রকাশ হতেই ফেসবুক প্রতিষ্ঠাতা এবং তাঁর স্ত্রী'কে অভিবাদন জানিয়েছেন নেটিজেনরা। আগত সন্তানের সুস্থতা কামনা করেছেন সকলে। 

২০১২ সালে Priscilla Chan- এর সঙ্গে বিবাহিত জীবন শুরু করেছিলেন মার্ক জুকেরবার্গ। ইতিমধ্যেই দুই সন্তানের অভিভাবক হয়েছেন এই দম্পতি। তাঁদের দুই সন্তানের নাম ম্যাক্সিমা চ্যান জুকেরবার্গ এবং অগস্ট চ্যান জুকেরবার্গ। এবার আসতে চলেছে তৃতীয় সন্তান। মার্ক জুকেরবার্গের ইনস্টাগ্রাম পোস্টে আভাস পাওয়া গিয়েছে যে কন্যাসন্তানের জন্ম দিতে চলেছেন এই তারকা দম্পতি। কারণ ইনস্টাগ্রামে জুকেরবার্গ লিখেছেন যে আগামী বছর অর্থাৎ ২০২৩ সালে ম্যাক্সিমা এবং অগস্টের ছোট বোন আসতে চলেছে তাঁদের পরিবারে। 

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় নাম মার্ক জুকেরবার্গ। বিশ্বের অন্যতম জনপ্রিয় এবং পরিচিত সোশ্যাল মিডিয়া ফেসবুকের প্রতিষ্ঠাতা তিনি। বর্তমানে ফেসবুকের পেরেন্ট সংস্থার নাম মেটা, যার সিইও মার্ক জুকেরবার্গ। এই মেটা সংস্থা হোয়াটসঅ্যাপ এবং ইনস্টাগ্রামেরও পেরেন্ট অর্গানাইজেশন বা মূল সংস্থা। 

সর্বশেষ
জনপ্রিয়