ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৮

করোনা প্রতিরোধ ও প্রতিকারে বাংলাদেশ আওয়ামী লীগের ভূমিকা বিষয়ে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির ভার্চুয়াল সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:২৪, ২৯ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনা প্রতিরোধ ও প্রতিকার এ বাংলাদেশ আওয়ামি লীগ এর ভূমিকা বিষয়ে স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির ঢাকা বিভাগীয় জুম মিটিং অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন উপ-কমিটির চেয়ারম্যান সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডাঃরুহুল হক এমপি।

সঞ্চালনায় ছিলেন স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং উপকমিটির সদস্য সচিব ডা: রোকেয়া সুলতানা। উপস্থিত ছিলেন স্বাচিপ সভাপতি ডাঃ ইকবাল আর্সলান।সার্বিক তত্ত্বাবধানে ছিলেন,ঢাকা বিভাগ করোনা প্রতিরোধ কমিটির আহবায়ক ডা: মোতাহার হোসেন রতন।

আরো উপস্থিত ছিলেন গাজীপুর, ফরিদপুর, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, টাঙ্গাইল, গোপালগঞ্জ,মাদারীপুর,শরীয়তপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী,রাজবাড়ী ও কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য সম্পাদকদ্বয় সহ জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন অধ্যাপক ডা: আবু নাসের রিজভী, অধ্যাপক ডা: মোস্তফা জামান ,ডা আব্দুল মতিন,ডা: অসীম সেন গুপ্ত,ডা জহিরুল ইসলাম লিটন,ডা কামরুজ্জামান কামরুল,ডা: মুশফিক ,ডা: শাওকাত জেনি, ডা আহমাদুল হাসান সুমন,ডা: রিংকু,ডা:অপু,ডা:শান্ত,টিপু সুলতান সহ উপকমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

উক্ত মিটিং এ করোনা প্রতিরোধে স্বাস্থ্য উপকমিটি, প্রতিটি জেলার বিএমএ, স্বাচিপ, স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি দের সমন্বয়ে একসাথে কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয় ।

সর্বশেষ
জনপ্রিয়