ঢাকা, রোববার   ২২ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

কিশোর কুমারের গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নাগাল্যান্ডের গায়ক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৮, ৬ মার্চ ২০২১  

অনলাইন ছবি

অনলাইন ছবি

কিশোর কুমারের বাংলা গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নাগাল্যান্ডের ডিমাপুরের এক গায়ক। “শিং নেই তবু নাম তার সিংহ”- কিশোর কুমারের এই বিখ্যাত গান গেয়েছেন এক অবাঙালি। এন কে নাগা, নাগাল্যান্ডের এই ইউটিউবারের গলায় শোনা গিয়েছে গানটি। কিশোর কুমারের গান গাওয়া একোবারেই সহজ কাজ নয়। কিন্তু এন কে নাগার গলায় যেমন নিখুঁত সুর, তেমন তার নির্ভুল উচ্চারণ। সেই গান শুনে মুগ্ধ নেটদুনিয়া।

ইউটিউবের জনপ্রিয় গায়ক এন কে নাগা-র বাংলা গান শুনে তাঁর অনুরাগীরা তো একেবারে তাজ্জব বনে গিয়েছেন। কিশোর কুমারের কালজয়ী গান- “শিং নেই তবু নাম তার সিংহ”। ১৯৫৮-এ ‘লুকোচুরি’ সিনেমায় কিশোর কুমার নিজেই দ্বৈত ভূমিকায় অভিনয় করেন। এই গানটি সেই ছবিতেই গেয়েছিলেন তিনি। তাঁর স্বতঃস্ফূর্ত অভিনয় দর্শকের মনে গেঁথে গিয়েছে।
এন কে নাগা-র গান ভাইরাল হওয়ার পর ভুরি ভুরি কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। বহু বাঙালি শ্রোতা লিখেছেন, “তোমার গান গাওয়ার উচ্চারণ ও ভঙ্গিমা সত্যিই অসাধারণ… তুমি অপূর্ব গেয়েছ..” কেউ বা লিখেছেন, “খুব ভাল করে পর্যবেক্ষণ করেই গানটা গেয়েছেন নাগা।”

“শিং নেই তবু নাম তার সিংহ” গান ভাইরাল হওয়ার পর এন কে নাগার বলিউডে গান গাওয়ার ডাক আসে। এ প্রসঙ্গে নাগা বলেন, “কিশোরদা আমার প্রেরণা। আমি বাঙালিদের জন্য আমার ভালবাসা বোঝাতেই এই গান গেয়েছি।”

সর্বশেষ
জনপ্রিয়