ঢাকা, রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৯

সেলফি তুলতে গিয়ে মাছের ঘেরে নিখোঁজ, ৫ ঘণ্টা পর মিলল লাশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:২৯, ১৬ জুলাই ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কক্সবাজার শহরের টেকপাড়ায় মাছের ঘেরে ঘুরতে গিয়ে নিখোঁজ হওয়া এক শিক্ষার্থীর মরদেহ ৫ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।শুক্রবার (১৫ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতে নিয়োজিত সী-সেফ লাইভ গার্ডের সদস্যরা মৃতদেহটি উদ্ধার করেন। 

নিহত ফয়সাল পশ্চিম টেকপাড়া সিকদার মহল এলাকার শফিউল আলমের ছেলে। সে চট্টগ্রাম কমার্স কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় পৌর কাউন্সিলর দিদারুল ইসলাম রুবেল জানান, বিকাল ৫টার দিকে ফয়সাল ও তার দুই বন্ধু মিলে বাঁকখালী নদী লাগোয়া একটি মাছের ঘেরে ঘুরতে যায়। এক পর্যায়ে সেখানে সেলফি তুলতে গিয়ে পা পিছলে মাছের ঘেরে তলিয়ে যায় ফয়সাল। সাথে সাথে স্থানীয় লোকজন ছুটে আসে। তারা ঘেরে নেমে অনেকক্ষণ ধরে খোঁজ করেও তার সন্ধান পায়নি। এক পর্যায়ে ফায়াস সার্ভিস দলকে খবর দিলে তারা এসে দেখে যান। কিন্তু ডু্বুরি না থাকায় পানিতে নামেনি। পরে রাত সাড়ে ১০টার দিকে সৈকতে নিয়োজিত সী-সেফ লাইফ গার্ডের সদস্যদের আনা হয়। তারা এসে ফয়সালের মরদেহ উদ্ধার করেন।

ফয়সালের সঙ্গে থাকা বন্ধু রাকিব জানান, বিকেল সাড়ে ৫টার দিকে তিন বন্ধু মিলে ঘুরতে পার্শ্ববর্তী মাছের ঘেরে যান। সেখানে সেলফি তুলতে গিয়ে এক বন্ধু পড়ে যান। তাদের মধ্যে কেউ সাঁতার না জানায় বাকি দুই বন্ধু ফয়সালকে উদ্ধার করতে ব্যর্থ হয়।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মুনির উল গিয়াস। তিনি জানান, নিহত ফয়সাল নেওয়াজের মৃতদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়