ঢাকা, রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৯

এবার শাকিব খানকে নিয়ে যা বললেন অনন্ত জলিল

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১০:০৭, ১৮ জুলাই ২০২২  

অনন্ত জলিল এবং শাকিব খান

অনন্ত জলিল এবং শাকিব খান

অনন্ত জলিল দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছুই দেখিয়েছেন এই অভিনেতা। বিদেশী সিনেমার মতো অ্যাকশন দৃশ্য আর ভিএফএক্স এর কাজ শুধু মাত্র তার সিনেমাতেই দর্শকেরা দেখেছেন। 

 দীর্ঘ আট বছর পর নতুন সিনেমা নিয়ে হাজির হয়েছেন এ নায়ক। 

ঈদ উপলক্ষে গত ১০ জুলাই দেশের ১১৫টি হলে মুক্তি পেয়েছে অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’ সিনেমাটি। বরাবরের মতো এবারো তার সঙ্গী হয়েছেন তার স্ত্রী এবং অভিনেত্রী বর্ষা। বর্তমানে এ সিনেমার প্রচার-প্রচারণা নিয়ে দেশের নানান প্রান্তে ছুটে বেড়াচ্ছেন এই তারকা দম্পত্তি। এর পাশপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তবে এই প্রচারণার মাঝেই তার স্ত্রী বর্ষার এক মন্তব্য নিয়ে শোরগোল পরে যায় সবজায়গাতে। অনন্তর পাশে বর্ষা ছাড়া আর কোন অভিনেত্রীকে দেখতে চান এমন কথার মধ্যেই অন্তঃসত্ত্বা এবং মাদক মামলায় জড়িত অভিনেত্রীদের ইঙ্গিত করেন তিনি। তবে ঠিক কাকে তিনি এইসব কথা বলেছেন সেটা বলেননি বর্ষা। এবার ঢালিউডের কিং খান খ্যাত অভিনেতা শাকিব খানকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন চলচ্চিত্রের চিত্র বদলানো অভিনেতা অনন্ত জলিল।

রোববার (১৭ জুলাই) ভিডিওসহ একটি স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল।

ক্যাপশনে লেখেন, আসসালামু আলাইকুম। আগামীকাল ১৮ই জুলাই, সন্ধ্যা ৭টায় যমুনা ব্লক ব্লাস্টারে আমাদের ‘দিন-The day’ মুভিটি দেখার জন্য আমাদের সবার প্রিয় ৭৪জন শিল্পীগণকে আমন্ত্রণ জানিয়েছি। আমাদের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রী তারা সবাই থাকবেন। আমাদের সবার শ্রদ্ধেয় আলমগীর সাহেব, ফারুক সাহেব, সোহেল রানা সাহেব, ইলিয়াস কাঞ্চন সাহেব, উজ্জ্বল সাহেব, রুবেল ভাই, ফেরদৌস ভাই, রিয়াজ ভাই, ববিতা আপা, রোজিনা আপা, সুচরিতা আপা, চম্পা আপা থেকে শুরু করে নতুন প্রজন্মের প্রিয় মুখ সিয়াম আহমেদ, আরিফিন শুভ, বাপ্পি, ইমন, নিরব এবং অন্যান্য সবার হাত ধরে বাংলাদেশ চলচ্চিত্র ইন্ডাস্ট্রি অনেকদূর এগিয়ে যাবে বলে আশা করি। সবার সঙ্গে বসে আমি এবং বর্ষা ‘দিন-The day’ মুভিটি দেখবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, দুঃখের বিষয় এই যে শাকিব খান এবং আরো দুই-তিন জন শিল্পী দেশে নেই, যদি তারা দেশে থাকতো তাহলে তাদেরকে নিয়েও মুভিটি একসাথে দেখা যেত। দর্শকদের প্রতি কৃতজ্ঞতা না জানিয়ে পারছি না। আপনাদের ভালোবাসায় আমরা মুগ্ধ। এভাবেই আমাদের এবং বাংলা চলচ্চিত্রকে ভালোবাসা দিয়ে অনুপ্রাণিত করবেন আশা করি। প্রিয় সাংবাদিক ভাই ও বোনেরা, আপনারা সবাই আমন্ত্রিত। ইনশাআল্লাহ দেখা হচ্ছে সবার সাথে আগামীকাল সন্ধ্যা ৭টায়, যমুনা ব্লক ব্লাস্টারে। ধন্যবাদান্তে। অনন্ত–বর্ষা।

প্রসঙ্গত, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। সিনেমাটির বাজেট ১০০ কোটি টাকা। এই সিনেমার বাংলাদেশের অংশের প্রযোজক অনন্ত জলিল। অর্থাৎ বাংলাদেশে শুটিংয়ে যে অর্থ ব্যয় হয়েছে, তিনি সেই অংশটুকুতেই লগ্নি করেছেন। অন্যান্য দেশের শুটিংয়ে ব্যয় বহন করেছে ইরানি প্রযোজক। বাজেটের কারণে বেশ আগে থেকেই আলোচনায় রয়েছে ‘দিন-দ্য ডে’। মুক্তির পরেও কম আলোচনা-সমালোচনা হয়নি।

সর্বশেষ
জনপ্রিয়