ঢাকা, রোববার   ২২ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

আজ বিদ্যা সিনহা মিমের জন্মদিন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:০০, ১০ নভেম্বর ২০২০  

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম

লাক্স তারকা ও জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। একযুগ আগে তিনি সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। তারপরই তার মাথায় ওঠে লাক্স সুন্দরীর মুকুট। সেই সুবাদে সুযোগ হয় প্রয়াত কথাসাহিত্যিক, চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের 'আমার আছে জল' ছবিতে অভিনয়ের। ছবিতে অনবদ্য অভিনয়ের সুবাদে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন তিনি। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। নজরকাড়া সৌন্দর্য আর অভিনয়-নৈপুণ্যে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন মিম।

আজ মিমের জন্মদিন। ১৯৯২ সালের ১০ নভেম্বর জন্মগ্রহণ করেন তিনি। বিশেষ দিনটি কীভাবে উদযাপন করছেন মিম?

উত্তরে এ তারকা জানান, 'জন্মদিনে পরিবারের সবার সঙ্গে সময় কাটাতে বেশি পছন্দ করি। আর সবাই যখন জন্মদিনের শুভেচ্ছা দেন, সেটা খুব উপভোগ করি। তবে এবার করোনার কারণে আরো ছোট পরিসরে পালন করার ইচ্ছা আমার। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার ভক্ত-অনুরাগী ও কাছের মানুষের সঙ্গে নিজের জন্মদিনটা ভাগাভাগি করব। সবাই আমার জন্য আশীর্বাদ করবেন।'

মাঝখানে করোনার কারণে শুটিং বন্ধ থাকার পর সম্প্রতি আবারো কাজে ফিরেছেন মিম। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তার রায়হান রাফির পরিচালনায় 'পরান' এবং একই নির্মাতার পরিচালনায় 'ইত্তেফাক' ছবি দুটি। 'পরান' ছবিতে মিমের বিপরীতে আছেন ইয়াশ রোহান ও শরিফুল রাজ এবং 'ইত্তেফাক' সিনেমাতে তার বিপরীতে আছেন সিয়াম আহমেদ।

সর্বশেষ
জনপ্রিয়