আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে করিমগঞ্জে

নিউজ ডেস্ক

সময় একাত্তর

প্রকাশিত : ০৮:৫০ পিএম, ২৩ জুন ২০২১ বুধবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জে করিমগঞ্জে বুধবার (২৩ জুন) দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা।

করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্মসুচিতে যোগ দিতে সকাল থেকে পৌরসভা ও ইউনিয়ন সমুহের প্রতিটি ওয়ার্ড থেকে বাদ্যযন্ত্র বাজিয়ে মিছিল ও শোভাযাত্রাসহ দলে দলে নেতাকর্মীরা জমায়েত হন।

নেতৃবৃন্দ প্রথমে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে নেতৃবৃন্দ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন।

করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নাসিরুল ইসলাম খান আওলাদের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ।

করিমগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির স্বপন ভান্ডারী, সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, দেহুন্দা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সঞ্জু, বারঘড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামরুল আহসান কাঞ্চন প্রমুখসহ পৌর ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তাগণ আওয়ামী লীগের সোনালী ইতিহাস তুলে ধরে আগামী দিনে দলীয় কর্মকাণ্ডকে বেগবান করার প্রচেষ্টা অব্যাহত রাখার অঙ্গীকার করেন।

এছাড়া ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রক্রিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয়ও ব্যক্ত করেন বক্তারা।

অন্যদিকে বিকাল পাঁচটার দিকে সাবেক মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক হাজী আবদুল কাইয়ুমের নেতৃত্বে একটি মিছিল বাজার প্রদক্ষিণ করে।

পরে কলেজ মোড়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা মো. ইকবাল, শাহ মাজহারুল হক, এনায়েত হোসেন সরকার, নূরুল হক জুনায়েদ, সাগর প্রমুখ বক্তব্য রাখেন।