ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

অতিরিক্ত খেলোয়াড় প্রয়োজন হলে মাঠে নেমে পড়বো : গেইল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২০, ৯ জুন ২০২৩  

অতিরিক্ত খেলোয়াড় প্রয়োজন হলে মাঠে নেমে পড়বো : গেইল

অতিরিক্ত খেলোয়াড় প্রয়োজন হলে মাঠে নেমে পড়বো : গেইল

ইংল্যান্ডের ওভালে চলছে ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। আমন্ত্রিত অতিথি হিসেবে ওভালে এসেছেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল। আইসিসির সাথে এক আলাপচারিতায় 'ইউনিভার্স বস' জানিয়েছেন, রোহিত শর্মা বা প্যাট কামিন্সদের প্রয়োজনে মাঠে নামতে চান তিনি।

টি–টোয়েন্টির ফেরিওয়ালা ভাবা হয় ক্রিস গেইলকে। বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজি টি–টোয়েন্টি লিগগুলোতে বিস্ফোরক ব্যাটিংয়ের আলোচিত তাঁর নাম। শেষ টেস্ট খেলেছিলেন ২০১৪ সালে বাংলাদেশের বিপক্ষে। মাঝখানে অনেক বছর কেটে গেলেও এখনো ঘোষণা দেননি অবসরের। 

আইসিসি টিভিতে 'ফ্লেয়ার, ফ্যাশন এবং ফান উইথ ক্রিস গেইল' নামে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে কথা বলেন ক্রিস গেইল। সেখানে টেস্ট ক্রিকেট, মাঠ এবং মাঠের বাইরের ক্রিকেট, ফ্যাশন-উদযাপন, ইউনিভার্স বস তকমা নিয়ে কথা বলেন গেইল। গেইলের সঙ্গে সেখানে দেখা যায়, ২০২১ সালে সাহিত্যে নোবেল পুরস্কার পাওয়া ব্রিটিশ-তানজানিয়ান ঔপন্যাসিক আব্দুল রাজ্জাক গুরনাহকে। একই সাথে খোলামেলাভাবে এই ক্যারিবিয়ান জানিয়েছেন যে সব ক্রিকেটারকে তাঁর ভালো লাগে। হার্দিক পান্ডিয়া, বিরাট কোহলি, রোহিত শর্মা, এবং স্বদেশি ব্রেন্ডন কিংকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি।

এক পর্যায়ে মজার ছলে গেইল বলেন, 'আমি আইসিসি থেকে এখানে আসতে আমন্ত্রণ পেয়েছি, এবং সেটা গ্রহণ করেছি। যদি কোনোভাবে অস্ট্রেলিয়া এবং ভারতের অতিরিক্ত খেলোয়াড় প্রয়োজন হয় আমি সিদ্ধান্ত নিয়েছি, মাঠে নেমে পড়বো।'

সর্বশেষ
জনপ্রিয়