ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপকমিটির উদ্যোগে সুরক্ষাসামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৬, ১৩ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক কার্যক্রম এর অংশ হিসেবে স্বাস্থ্যবিধি মেনে চলতে বাংলাদেশ আওয়ামী লীগ এর স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটি ঢাকা শিশু হাসপাতাল ও শেরে-বাংলা নগর এলাকায় মাস্ক, স্যানিটাইজার বিতরণের আয়োজন করেছে। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-কমিটির সন্মানিত চেয়ারম্যান অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক এম.পি। বাংলাদেশ আওয়ামী লীগ এর স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল আজিজ, অধ্যাপক সৈয়দ শফি আহমেদ মোয়াজ-পরিচালক, ঢাকা শিশু হাসপাতাল।

অনুষ্ঠান সন্চালনায় ছিলেন জনসংখ্যা উপ-কমিটির সদস্য ও শিশু স্বাচিপ সাধারন সম্পাদক ডা: জহিরুল ইসলাম লিটন। সার্বিক তত্ত্বাবধান ও সহযোগিতায় ছিলেন স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির সন্মানিত সদস্য ডাঃ মোতাহার হোসেন চৌধুরী।

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, করোনা নিয়ন্ত্রণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপ সমূহ সারা বিশ্বে প্রশংসিত হয়েছে এবং করোনা নিয়ন্ত্রণে তার নির্দেশনাগুলো জনগণকে সঠিকভাবে পালন করার জন্য অনুরোধ করেছেন। অনুষ্ঠান এর সভাপতি আওয়ামীলীগ এর স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ এর পাশাপাশি স্বাস্থ্য উপকমিটি যে কোন দুর্যোগে জনগণের পাশে আছে এবং সবসময় থাকবেন। সবাইকে মাস্ক পরিধান করার আহবান জানিয়ে করোনা যুদ্ধে সামিল হবার কথা বলেছেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অধ্যাপক জাহাংগীর আলম, শিশু স্বাচিপ সহসভাপতি জাহাংগীর কবির, ডাঃ কামরুজ্জামান কামরুল, ডা: ফারহানা চৌধুরী সরনী, ডা: মুশফিকুর রহমান, ডা: রবিন, ডা: চয়ন বিশ্বাস, ডাঃ আমিনুর রহমান অপু, ডাঃ শাহরিয়ার হোসেন শান্ত, ডা: শাদিয়া সিরাজ, ডা: মেহেদী হাসান অমি, নিয়ামুল তুষার সহ স্বাচিপ, বি এম এ,স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির অন্যান্য সদস্যবৃন্দ এবং অএ এলাকার আওয়ামীলীগ , যুবলীগ এর নেতা ও কর্মীবৃন্দ।

সর্বশেষ
জনপ্রিয়