ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আজকের রাশিফল (২০ মে)

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১৪:২২, ২০ মে ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

জন্ম তারিখ দেখে মিলিয়ে নিন আজকের রাশিচক্রে কী আছে আপনার ভাগ্যে। তবে জ্যোতিষ যা-ই বলুক, মনে রাখবেন আপনার ভাগ্যের নিয়ন্ত্রক কিন্তু আপনি নিজেই! 

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯)

ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। শিল্পী ও কলাকুশলী ও সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের সকালটা ভালো যাবে। দুপরের পর সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। শরীর দূর্বল হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে ভুল বুঝাবুঝির আশঙ্কা প্রবল।

বৃষ (এপ্রিল ২০- মে ২০)

যানবাহন ক্রয় করতে পারেন। আপনার জমি-জমা সংক্রান্ত কোনো কাজে সাফল্য আসবে। দুপরের পরে বিদ্যার্থীরা ভালো ফল লাভের আশা করতে পারেন। রোমান্টিক যোগাযোগ শুভ। সৃজনশীল পেশাজীবীরা কোনো কাজের অর্ডার পেতে পারেন।

মিথুন (মে ২১- জুন ২০)

সকালের দিকে প্রেস ও মুদ্রণ ব্যবসায় ভালো আয় হবে। বিদেশ থেকে ভালো কোনো অর্ডার আসতে পারে। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। দুপরের পর প্রত্যাশা পূরণের যোগ। বাড়ীতে কোনো আত্মীয়র আগমন হতে পারে। যানবাহন ক্রয়-বিক্রয় শুভ।

কর্কট (জুন ২১- জুলাই ২২)

খাদ্য ও পানিয় ব্যবসায় ভালো আয় হবার যোগ রয়েছে। হোটেল-রেস্টুরেন্ট ব্যবসা শুভ। বিকেলের দিকে বস্ত্র ও অলঙ্কার ব্যবসায় ভালো আয় হবে। প্রতিবেশী কারো সাহায্য পেতে পারেন। বিকাশ ও মানিট্রান্সফার ব্যবসায় লাভের আশা করা যায়।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে। সাংসারিক বিষয়ে জীবন সাথীর সঙ্গে বিবাদের আশঙ্কা প্রবল। আপনার প্রাপ্য অর্থ আদায় করতে পারবেন। দুপরের পর সময় অনুকূল থাকবে। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো লাভে হবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২)

হঠাৎ করে ভাইরাস জ্বরে আক্রান্ত হতে পারেন। আর্থিক অবস্থা কিছুটা নাজুক বলা যায়। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সীর ব্যবসায় আশানুরূপ অগ্রগতি হতে চলেছে। দুপরের পর সময় ভালো হয়ে উঠবে। কোনো গুরুত্বপূর্ণ কাজের সমাধান হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২)

বন্ধুর সঙ্গে প্রেম সংক্রান্ত বিষয়ে ভুল বুঝাবুঝির সম্মূখীন হতে পারেন। ব্যবসায় বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে কিছু বাধা-বিপত্তি দেখা দেবে। চাকরীজীবীরা কর্মস্থল থেকে কোনো ঋণ নিতে পারেন। দিনের শেষে সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। হঠাৎ করে দূরে কোথাও যেতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১)

প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। সামাজিক ও সাংগঠনিক কাজে কারো সঙ্গে ভুল বুঝাবুঝি হতে পারে। ব্যবসায়িক কাজে কিছু আলাপ-আলোচনা হতে পারে। পিতার সঙ্গে সম্পর্কের অবনতি হতে চলেছে। বিকেলের দিকে বকেয়া বিল আদায় করতে পারবেন। ব্যবসায় আশানুরুপ অগ্রগতি হতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

বৈদেশিক কাজে অগ্রগতি হতে থাকবে। বিদেশে উচচ শিক্ষার জন্য কোনো পরীক্ষা দিতে হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক ভ্রমণের সম্ভাবনা প্রবল। জীবিকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে কারো সহায়তা পেতে পারেন। দুপরের পর চাকরীজীবীদের সময় ভালো হয়ে উঠবে। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য দিনটি ভালো। ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর প্রতারণার কারণে ক্ষতিগ্রস্ত হবেন। পাওনাদারের সঙ্গে ভুল বুঝাবুঝি দেখা দেবে। দুপরের পর ভাগ্য আপনার সহায় হবে। কোন আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। বিদ্যার্থীরা শিক্ষকের সাহায্য পেতে চলেছেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

সাংসারিক জীবনে কিছু ভুল বুঝাবুঝির সম্মূখীন হতে হবে। জীবন সাথীর সঙ্গে অকারণে কলহে জড়িয়ে পড়ার আশঙ্কা প্রবল। আপনার রাগ ও জেদ নিয়ন্ত্রনের চেষ্টা করুন।দুপরের পর পাওনাদারের তাগাদা পেতে পারেন ব্যাংক ঋণের চাপ বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে কিছু আয় হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। কাজের লোক থেকে সাবধান হতে হবে। কোন গোপন সম্পর্কের কথা প্রকাশ হতে পারে। দুপর থেকে সময় কিছুটা ভালো হয়ে উঠবে। ব্যবসা-বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পেতে পারে।

সর্বশেষ
জনপ্রিয়