ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আবারও ‘নিজের ঘরে’ ফিরলেন পূজা চেরী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০০, ২১ ফেব্রুয়ারি ২০২৩  

জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরী

জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরী

ঢালিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরী। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে চলচ্চিত্রে নিজেকে মেলে ধরেন তিনি। বিভিন্ন কারণে মনোমালিন্যে হলে জাজ থেকে সরে যান পূজা চেরী। এভাবে জাজের সঙ্গে পূজার দূরত্ব ক্রমেই বাড়তে থাকে।

জাজ থেকে বেরিয়ে পূজা অনেক চেষ্টা করলে ভালো কিছু করতে পারেননি। ফলে নিজের ক্যারিয়ারে স্বার্থেই আবারও জাজে ফেরার মনোবাসানা ব্যক্ত করেন পূজা চেরী। তিনি বুঝতে পারেন জাজ থেকে দূরে সরে যাওয়া তার জন্য চরম ভুল সিদ্ধান্ত ছিল।

এ কারণে ক্ষমা চেয়ে গতকাল সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে পূজা তার ফেসবুকে একটি পোস্ট দেন। পূজার এই পোস্ট দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যে জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে পূজাকে ক্ষমা করে দেওয়ার কথা জানিয়ে একটি পোস্ট দেওয়া হয়। এই পোস্টে লেখা হয়,-

‘মানুষ ভুল করে,
কারণে করে,
অকারণে করে,
তবে সে ভুল করে।
মানুষ ফেরেশতা নয়,
তাই মানুষের ভুল হয়।
পূজা নিজের ভুল বুঝতে পেরে, ক্ষমা চেয়ে নিজের ঘরে ফিরতে চেয়েছে। জাজ অভিবাবক হয়ে ক্ষমা করে, নিজের ঘরে সাদর সম্ভাষণ জানাচ্ছে।

ওয়েককাম টু জাজ ফ্যামিলি অ্যাগেইন।’

উল্লেখ্য, পূজা চেরী শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান সিনেমা দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। একই বছর তিনি ব্যবসাসফল পোড়ামন ২ ও দহন চলচ্চিত্রে অভিনয় করেন।

সর্বশেষ
জনপ্রিয়