ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আবারো পিছিয়ে গেল ডিপিএল

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:০৭, ১ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দীর্ঘদিন পর ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শুরু হলেও একদিনের মাথায় প্রতিযোগিতাটি আবারো বন্ধ হয়ে গেল। আগের বার করোনার কারণে হলেও এবার এই টুর্নামেন্ট বন্ধ হওয়ার কারণ দুর্যোগপূর্ণ আবহাওয়া। বিষয়টি জানিয়েছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)।

তিনটি ভেন্যুতে প্রতিদিন ৬টি করে ম্যাচ হওয়ার কথা থাকলেও সোমবার প্রচণ্ড বৃষ্টিতে বিকেএসপির প্রথম দুই ম্যাচ ধুয়ে গেছে। এছাড়া বৃষ্টির হানায় দিনের বাকি দুই ম্যাচের মধ্যে কেবল একটি ম্যাচই পূর্ণ ৪০ ওভার হয়েছে। মিরপুরেও আবাহনী এবং পারটেক্সকে কার্টেল ওভারে খেলা শেষ করতে হয়েছে। 

তবে মঙ্গলবার আবহাওয়ার অবস্থা আরো খারাপ হলে দিনের ৬টি ম্যাচই স্থগিত করার সিদ্ধান্ত নেয় প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ। আবহাওয়া অধিদফতর জানিয়েছে, এরকম অবস্থা আরো কিছুদিন বিরাজ করবে। তাই বাধ্য হয়ে আগামী দুই দিনের খেলাগুলোও না চালানোর সিদ্ধান্ত নিয়েছে সিসিডিএম। 

এ বিষয়ে সিসিডিএমের সদস্য সচিব আলী হোসেন বলেন, বৃষ্টির কারণে দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত ঘোষণা করা হয়েছে। এই খেলাগুলো হবে তৃতীয় রাউন্ডের খেলার দিন (৩ জুন)।

তিনি আরো বলেন, প্রত্যেক রাউন্ডের খেলা একদিন করে পেছাচ্ছে। অর্থাৎ তৃতীয় রাউন্ডের খেলার জায়গায় হবে দ্বিতীয় রাউন্ড, আর চতুর্থ রাউন্ডের জায়গায় তৃতীয় রাউন্ড। 

এর আগে গত বছর মার্চে এক রাউন্ড খেলার পর করোনার প্রকোপে ডিপিএল বন্ধ হয়ে গিয়েছিল।

সর্বশেষ
জনপ্রিয়