ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আরব আমিরাতে আয়োজন করা হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০:১৩, ২৬ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতে হওয়ার কথা ছিল এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। কিন্তু প্রাণঘাতি করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতিতে বিপর্যস্ত ভারত। তাই করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা হবে সংযুক্ত আরব আমিরাত।

যদি আনুষ্ঠানিকভাবে ঘোষণা আসেনি। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপ কোথায় হতে যাচ্ছে, সেটি নিশ্চিত হয়ে গেছে বলে জানিয়েছে ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ‘ ইএসপিএন ক্রিকইনফো’।

প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ১৭ অক্টোবর থেকে আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ। ১৬ দলের এই টুর্নামেন্টের ফাইনাল হবে ১৪ নভেম্বর। আইপিএল ফাইনালের পরই টি-টোয়েন্টি বিশ্বকাপটি মাঠে গড়াবে। তবে আইসিসির পক্ষ থেকে এখনো এই ব্যাপারে আনুষ্ঠানিক কোনো বিবৃতি আসেনি।

এর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি জানিয়েছিলেন, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে হবে না। আইপিএলের মতোই আরব আমিরাতে সরিয়ে নেয়া হবে কুড়ি ওভারের এই বিশ্বকাপ। এর পেছনে কারণ হিসেবে সেপ্টেম্বর-অক্টোবরের বৃষ্টির কথা উল্লেখ করেছেন এহসান মানি।

এ ব্যাপারে পিসিবি চেয়ারম্যান আরও বলেন, ‘আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ, যেটা ভারতে হওয়ার কথা ছিল, সেটা এখন আরব আমিরাতে চলে যাচ্ছে। আইপিএলের বাকি ম্যাচগুলোও তো আরব আমিরাতে নিতে বাধ্য হয়েছে ভারত।’

সর্বশেষ
জনপ্রিয়