ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

উন্নয়নের গতিকে অব্যাহত রাখতে নিয়মিত কর পরিশোধ করুন: মেয়র টিটু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:০৪, ২ মার্চ ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহ সিটির নতুন অর্ন্তভুক্ত ওয়ার্ড সমূহের উন্নয়নে আমরা কার্যক্রম পরিচালনা করে আসছি। করোনা ভাইরাসের সংক্রমণ যদি না ঘটতো তবে এ উন্নয়ন আরো তরান্বিত হতো উন্নয়নের এ গতিকে অব্যাহত রাখতে আমাদের সকলকে নিয়মিত কর পরিশোধ করতে হবে। রাস্তা বা ড্রেন যাই নির্মাণ করা হোক না কেন তার রক্ষণাবেক্ষণ যার যার অবস্থান থেকে নিজেকেই করতে হবে।

গত ১ লা ফেব্রুয়ারি সোমবার বিকেল ৫ টায় সিটি কর্পোরেশনের ৩৩ নং ওয়ার্ডে শম্ভুগঞ্জ এলাকায় ৩টি সড়কের নির্মাণকাজ উদ্বোধনকালে একথা বলেন মসিক মেয়র ইকরামুল হক টিটু। মাসিক মেয়র প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে শম্ভুগঞ্জ হালুয়াঘাট রোড থেকে নেত্রকোণা সড়ক পর্যন্ত ১৩৫০ মিটার আরসিসি রোড, শম্ভুগঞ্জ বাজারের মাছমহল থেকে চামড়া বাজার পর্যন্ত ৮৫০ মিটার আরসিসি রোড, শম্ভগঞ্জ হালুয়াঘাট রোড থেকে পশ্চিম সজি পাড়া ঈদগাহ মাঠপর্যন্ত ৯০০ মিটার রাস্তার উদ্বোধন করেন।

এ সময় ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজাহান, ৩১,৩২,৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি কাকলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল হক, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, মাসিকের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হাসান রাজিব, ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মোঃ মোক্তার হোসেন, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল হাশেম রায়হান , ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আব্দুল মান্নান মেম্বার, ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক নাসির উদ্দিন রাসেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল গনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবু বক্কর সিদ্দিক সাগর, মহানগর যুবলীগের সদস্য জিয়াউল হক জিয়া,

মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লুৎফুর রহমান, যুবলীগ নেতা আশরাফুল হক, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, মহানগর মৎস্যজীবী লীগের সদস্য কাদির মড়ল,৩৩ নং ওয়ার্ড যুবলীগের সদস্য নুরুল ইসলাম, ছাত্রলীগ নেতা শামিম আহাম্মেদ নাহিদ , ৩৩ নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ,স্বেচ্ছাসেবক লীগ নেতা তুষার সরকার, মহানগর ছাত্রলীগ নেতা আদনান ,চঞ্চল, ইমন ,সহ ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন এবং সাংবাদিক উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়