ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

করোনা প্রতিরোধে উপজেলা চেয়ারম্যানের মাস্ক বিতরণ করা হয়েছে দুর্গাপুরে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৯, ২৮ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোণার দুর্গাপুরে করোনা ভাইরাসের তৃতীয় ঢেউ এর বিষয়ে সচেতনতা বাড়াতে সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করলেন জেলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার।

নেত্রকোণার দুর্গাপুরে করোনা ভাইরাসের তৃতীয় ঢেউ এর বিষয়ে সচেতনতা বাড়াতে সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করলেন জেলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার। গত উপজেলার ঝানজাইল বাজারে পথচারী ও ক্রেতা-বিক্রেতাদের মাঝে এসব মাক্স বিতরণ করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা প্রকৌশলী মো. আমিনুল ইসলাম মৃধা, উপজেলা আওয়ালীগ‘র নেতা মো. মফিজ উদ্দিন তালুকদার, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. শহীদুল ইসলাম, যুবলীগ নেতা মোমেন ইবনে সাঈদ ষ্টালিন, যুবলীগ নেতা মো. তাজিব তালুকদার সহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা প্রতিবেদককে বলেন, দেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়েছেন। সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। সে বিষয় গুলো চিন্তা করে দুর্গাপুর উপজেলা এলাকার মানুষকে সচেতন করতে আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ মুহুর্তে প্রায় ঘরে-ঘরে সর্দি জ¦র, ভীতি না নিয়ে করোনার উপসর্গ যাদেও মধ্যে আছে, তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ গিয়ে করোনা টেষ্ট করান। নিজে বাঁচুন, অন্যকে নিরাপদ রাখুন। সবাই সুস্থ্য থাকুন, আমি আল্লাহতালার কাছে এ প্রার্থণা করি।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়