ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

কেন্দুয়া প্রেসক্লাবে এমপি অসীম উকিলের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১২, ১০ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিলের রোগমুক্তি কামনায় নেত্রকোনার কেন্দুয়া প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার আসর নামাজ বাদে প্রেসক্লাব ভবনে মহান আল্লাহ তায়ালার দরবারে এমপি অসীম কুমার উকিলসহ সমগ্র বিশ্বকে করোনা ভাইরাস থেকে রক্ষা করার জন্য দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কেন্দুয়া প্রেসক্লাবের উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.নুরুল ইসলাম, ইউএনও মো. মঈন উদ্দিন খন্দকার, সহকারী কমিশনার (ভূমি) মো. খবিরুল আহসান,প্রেসক্লাব সভাপতি এড.আব্দুল কাদির ভূঞা, পল্লী বিদ্যুৎ ডিজিএম মুজিবুর রহমান, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান সেলিম, প্রেসক্লাব সহ-সভাপতি বিজয় রজক, সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল, সিনিয়র সাংবাদিক হারেছ উদ্দিন ফকির, আশরাফ উদ্দিন ভূঞা, সেকুল ইসলাম খান, মতিয়র রহমান, রফিকুল ইসলাম, সুনীল পোদ্দার, দিল বাহার খান, এড. রফিকুল ইসলাম, এম আব্দুল ওয়াদুদ ভূঞা, রাখাল বিশ্বাস,শেখ কামাল, আব্দুল্লাহ, মজিবুর রহমান, কিশোর শর্মা, হুমায়ুন কবির প্রমুখ।

উল্লেখ, গত মঙ্গলবার ( ৬ এপ্রিল) অসীম কুমার উকিল এমপি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার রোগমুক্তি জন্য কেন্দুয়া-আটপাড়াবাসীসহ দেশবাসীর সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন তার সহধর্মিণী অধ্যাপিকা অপু উকিল।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়