ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কোম্পানিগঞ্জ উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২৮, ২৮ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে কোম্পানিগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

সরকারি মুজিব কলেজ ক্যাম্পাসে কোম্পানিগঞ্জ উপজেলা ছাত্রলীগ আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন সরকারী মুজিব কলেজের অধ্যক্ষ জিয়া উদ্দিন চৌধুরী ও প্রভাষক নুর মোহাম্মদ।

এ সময় কোম্পানিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান বলেন, দেশরত্ন শেখ হাসিনার সরকার পরিবেশ বান্ধব সরকার। দেশরত্ন শেখ হাসিনার আহবানে মুজিববর্ষ উপলক্ষে আমাদের এই কর্মসূচি।

কোম্পানিগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শাহাদাত হোসেন সজল বলেন, শেখ হাসিনার সরকার পরিবেশ এবং প্রতিবেশ ঠিক রেখে বাংলাদেশের সার্বিক উন্নয়ন করে যাচ্ছে। সেই উন্নয়নের জন্যই আমাদের এই কর্মসূচি। সবাই মিলে ব্যাপকভাবে বৃক্ষরোপণ করি এবং আমাদের সোনার বাংলাকে আরো সোনার সবুজ বাংলা করি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতিটি নির্দেশনা বাস্তবায়নের জন্য কোম্পানিগঞ্জ উপজেলা ছাত্রলীগ বদ্ধপরিকর।

উক্ত কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি রাইসুল ইসলাম তপন, সাধারণ সম্পাদক আরমান আল ইসলাম তন্ময়, বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আইনুল মারুফ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও উক্ত কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ।

সর্বশেষ
জনপ্রিয়