ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ক্যাটরিনার গানে মাঝ রাস্তায় উদ্দাম ড্যান্স দিয়ে ঝর তুললেন সুন্দরী যুবতী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩২, ১৫ নভেম্বর ২০২২  

ক্যাটরিনার গানে মাঝ রাস্তায় উদ্দাম ড্যান্স দিয়ে ঝর তুললেন সুন্দরী যুবতী

ক্যাটরিনার গানে মাঝ রাস্তায় উদ্দাম ড্যান্স দিয়ে ঝর তুললেন সুন্দরী যুবতী

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।সম্প্রতি তেমনি বিদিপ্ত শর্মা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।সম্প্রতি নিজের যে নাচের ভিডিওর সূত্র ধরে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশের মাঝে চর্চায় রয়েছেন বিদিপ্তা, সেখানে বলিউডের সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ ছবির জনপ্রিয় গানের তালে নাচতে দেখা গিয়েছে তাকে। ছবিতে ‘এইথে আ’ গানে নাচতে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে।

এবার সেই জনপ্রিয় গানের সাথেই নীল শাড়িতে রাস্তার মাঝেই নৃত্য পরিবেশন বিদিপ্তা শর্মার। একেবারে হুবহু অভিনেত্রীর মতোই নাচলেন তিনি। খোলা চুলে, মানানসই সাজে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন বিদিপ্তা। তিনি যে যথেষ্ট দক্ষ নৃত্যশিল্পী, তা তার নাচ দেখলেই স্পষ্ট হয়। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যাও রয়েছে প্রচুর। ইউটিউবে নিজের অফিশিয়াল চ্যানেল ‘বিদিপ্তা শর্মা’ থেকেই এক বছর আগে নিজের এই নাচের ভিডিওটি শেয়ার করে নিয়েছিলেন বিদিপ্তা। এই মুহূর্তে তার সেই ভিডিওই পুনরায় ভাইরাল হয়েছে। আবারো তাকে এনে দিয়েছে একরাশ প্রশংসা ও শুভকামনা।

সর্বশেষ
জনপ্রিয়