ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চঞ্চল-শুভরা আসছেন ‘বছরের সবচেয়ে বড় অ্যাকশন থ্রিলার’ নিয়ে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২১, ১৫ মার্চ ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

এমনটা প্রায়ই দেখা যায়। কোনো সিনেমাতে একজনই নায়ক, একজনই ভিলেন। দ্বৈত চরিত্রে অভিনয় করে একসঙ্গে দুটি চরিত্রে হাজির হন অভিনেতারা। তবে ঢাকাই সিনেমার ‘মাসলম্যান’ আরিফিন শুভ এক চরিত্র করেই দাবি করলেন তিনিই নায়ক, তিনিই ভিলেন!

ঠিক তাই। প্রকাশ হয়েছে ‘কন্ট্রাক্ট’ নামের নতুন ওয়েব সিরিজটির ট্রেলার। সেখানেই এই সংলাপ দিলেন শুভ।

তবে তার পাল্টা সংলাপও শোনা গেল দেশবরেণ্য অভিনেতা চঞ্চল চৌধুরীর মুখে। তিনি বলছেন, ‘বড় ভিলেন না হলে বড় হিরো হওয়া যায় না’। যতটুকু আভাস মিললো সিরিজটিতে তিনি একজন গডফাদার হিসেবে দেখা দিতে পারেন। চরিত্রটি বেশ রহস্যময়।

ভরপুর মারপিট আর উত্তেজনায় ঠাসা ক্রাইম থ্রিলারধর্মী একটি গল্প। অ্যাকশানে ভরপুর নির্মাণ। থাকবে প্রাপ্তবয়স্কদের কিছু দৃশ্য ও সংলাপও, আভাস মিললো ট্রেলারে।

তারিক আনাম খান, জয়ন্ত চট্টোপাধ্যায়ের মতো মজবুত অভিনয়ে তারকাদের সঙ্গে এই ওয়েব সিরিজে আরও দেখা যাবে রওনক হাসান, ইরেশ যাকের, জাকিয়া বারী মম, শ্যামল মাওলাসহ একঝাঁক শিল্পী। চমক নিয়ে হাজির হবেন দুই বাংলার জনপ্রিয় মুখ মিথিলাও।

রাজনীতি, প্রেম, খুনোখুনি, অপরাধ ও আইনের দৌঁড়ঝাঁপ; অনেক কিছু নিয়ে রহস্যময় ট্রেলারটির সব জট খুলবে ১৮ মার্চ। এদিন থেকে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে দেখা যাবে সিরিজটি। আপাতত চলছে বেশ জোরেশোরে প্রচারণা।

ওয়েব সিরিজটিকে দর্শকের সঙ্গে পরিচয় করানো হচ্ছে ‘বছরের সবচেয়ে বড় অ্যাকশন থ্রিলার আসছে’।

মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ‘বেগ বাস্টার্ড’ সিরিজের ‘কনট্রাক্ট’ উপন্যাস অবলম্বনে পলিটিক্যাল থ্রিলারধর্মী ছয় পর্বের ওয়েব সিরিজটির প্রথম সিজন নির্মাণ করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়।

জি ফাইভ জানিয়েছে, অন্যান্য বাংলা অরিজিনালের মতো ‘কন্ট্রাক্ট’ও বিনামূল্যে উপভোগ করতে পারবেন বাংলাদেশি দর্শক।

সর্বশেষ
জনপ্রিয়