ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

চঞ্চলকে নিয়ে চমক দেখাবে ডিজনি+হটস্টার

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ০৯:২৫, ৩০ আগস্ট ২০২২  

চঞ্চলকে নিয়ে চমক দেখাবে ডিজনি+হটস্টার

চঞ্চলকে নিয়ে চমক দেখাবে ডিজনি+হটস্টার

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে নিয়ে কাজ করতে যাচ্ছে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি+হটস্টার। ওটিটি প্ল্যাটফর্মর চিফ অপারেশন অফিসার হুজেফা কাপাডিয়ার এক ফেসবুক পোস্টে এমনটাই জানা গেছে।

সম্প্রতি ‘হইচই’য়ে মুক্তি পায় চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘কারাগার’। এতে চঞ্চলের অভিনয় নিয়ে বাংলাদেশ ও কলকাতার দর্শকদের মুগ্ধ করছে। চঞ্চলকে প্রশংসার জোয়ারে ভাসাচ্ছেন দুই বাংলার দর্শক।

শুধু তাই নয়, ভারতের প্রখ্যাত নির্মাতা সৃজিত মুখার্জি পর্যন্ত সিরিজটিতে চঞ্চলের অভিয়ের মুগ্ধ হয়েছেন। রোববার (২৮ আগস্ট) সামাজিক মাধ্যমে পোস্ট করেও চঞ্চলের অভিনয়ের প্রতি মুগ্ধতার কথা জানান তিনি। এরমধ্যেই জানা গেলো, ডিজনি+হটস্টারের সঙ্গে চঞ্চলের কাজের খবর।  

ডিজনি+হটস্টারের চিফ অপারেশনস অফিসার হুজেফা কাপাডিয়া ফেসবুক পোস্ট করে বিষয়টি জানান। ‘কারাগার’ ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরীর অভিনয়ের একটি ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করে তার অভিনয়ের প্রশংসা করেন কাপাডিয়া।

এর একটি অংশে তিনি লেখেন, আপনার (চঞ্চল চৌধুরী) সঙ্গে শিগগিরই আমাদের কাস্টিং টেবিলে দেখা হবে এবং আমরা বড় কোনো পরিকল্পনা করব। নিকট ভবিষ্যতে আপনার সাফল্য কামনা করছি।

তাকে ধন্যবাদ দিয়ে পোস্টটি রোববার নিজের ফেসবুকে শেয়ার করেছেন চঞ্চল। সেটি আবার হুজেফার অ্যাকাউন্টেও দেখা যাচ্ছে। সব মিলিয়ে ডিজনি+হটস্টার থেকে চঞ্চল চৌধুরী যে বড় কোনো চমক নিয়ে আসছেন তা বলাই যায়!

সর্বশেষ
জনপ্রিয়