ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জনগণ শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ: পানিসম্পদ উপমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৫, ২২ এপ্রিল ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

দেশের জনগণ বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ রয়েছে বলে জানিয়েছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

গতকাল বৃহস্পতিবার শরীয়তপুরের নড়িয়ায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

বিএনপি-জামায়াতকে ফিটনেসবিহীন গাড়ির মতো উল্লেখ করে এনামুল হক শামীম বলেন, বিএনপি মূলত নির্বাচন ও জনগণকে ভয় পায়। তাই তারা জনগণের রায়ের প্রতি শ্রদ্ধাশীল নয়। বিএনপির নেতারা অবৈধভাবে ক্ষমতায় আসার স্বপ্ন দেখে। সেই স্বপ্ন কখনো বাস্তবায়ন হবে না। এদেশের জনগণ বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ। জনগণ আগামী নির্বাচনেও পঞ্চমবারের মতো আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

এনামুল হক শামীম বলেন, সাজাপ্রাপ্ত তারেক রহমান বিদেশে পালিয়ে থেকে ভিডিও কলে বিএনপির নেতৃত্ব দেয়। যে দলটির মধ্যে ঐক্য নেই তারা আবার অন্যদের ঐক্য করবে কিভাবে? বিএনপি ও তার সমমানদের মধ্যে ঐক্যের চেয়ে বরং দূরত্বই বেশি দৃশ্যমান। তাই এককভাবে আন্দোলন করার সক্ষমতা হারিয়ে বিএনপি এখন অন্যদের দলে টানার চেষ্টা করছে।

উপমন্ত্রী শামীম বলেন, গত ১৩ বছরে বিএনপি বহুবার আন্দোলনের ডাক দিয়েছে। গত নির্বাচনের আগে বিএনপির ঐক্যের নমুনা দেশের মানুষ দেখেছে। বিএনপি ঐক্য দেখে জনগণের মাঝে হাস্যরসের সৃষ্টি হয়েছে। হতাশাগ্রস্ত বিএনপিই এখন গভীর সংকটে আছে। আন্দোলন, নির্বাচন ও রাজপথে ব্যর্থ হয়ে তারা এখন দিশেহারা পথিক। 

এনামুল হক শামীম বলেন, বিএনপির মিথ্যাচার শুনতে শুনতে জনগণ এখন তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে। তারা বিদেশি প্রভুদের কাছে ধরনা দিচ্ছে। এ ধরনায় কোনো লাভ হবে না। ক্ষমতায় যেতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন কমিশনের অধীনেই অংশগ্রহণ করতে হবে। এ নিয়ে সংশয়ের কোনো অবকাশ নেই। 

ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- শরিয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদ উজ্জামান, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক খবিরুজ্জামান, সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি বাদশা শেখ, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়