ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

দুর্গাপুরে পৌর নির্বাচনে প্রশাসনের সঙ্গে প্রার্থীদের মতবিনিময় সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৫, ২৭ জানুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আসন্ন নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসনের সঙ্গে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদেও সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে দুর্গাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা হয়।

সভায় জেলা নির্বাচন অফিসার জনাব আব্দুল লতিফ শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজী মো. আবদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন নেত্রকোনা পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী। আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, দুর্গাপুর সার্কেলের এএসপি মাহমুদা শারমীন নেলী, উপজেলা নির্বাচন অফিসার ফারহানা শিরীন, দুর্গাপুুর থানার অফিসার ইনচার্জ শাহনুর এ আলম প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন, আওয়ামী লীগ মনোনীত দুর্গাপুর পৌরসভার মেয়র প্রার্থী মো. আলা উদ্দিন আলাল, বিএপি থেকে মনোনীত প্রার্থী আলহাজ্ব মো.জামাল উদ্দিন, সিপিবি থেকে মনোনীত প্রার্থী কমরেড শামছুল আলম খান, এবং ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মুহাম্মাদ আব্দুল মান্নান। সভায় সাধারণ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীরাও বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন নির্বাচন যাতে সুস্থ ও সুন্দর হয় সেজন্য প্রশাসন তৎপর রয়েছে। তিনি প্রার্থীদের নির্বাচন আচরণবিধি মেনে প্রচারনা করার কথা বলেন এবং একটি সুন্দর ও সফল নির্বাচন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।

আগামী ৩০ জানুয়ারী দুর্গাপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ০৪ জন, সাধারন কাউন্সিলর পদে ৩৬ জন এবং মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করছেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়