ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ধর্মান্ধতা ভুলে মানবতার সেবায় কাজ করুন: ধর্ম প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:১১, ২৬ জানুয়ারি ২০২১  

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান এমপি বলেছেন, ইসলাম শান্তির ধর্ম। ধর্মান্ধতা ভুলে মানবতার সেবায় কাজ করুন।

ইসলামিক ফাউন্ডেশন ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের উদ্দ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলে জাতীয় কমিটি কর্তৃক গৃহীত কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসাবে বিভাগীয় শহরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম এবং সাম্প্রদায়িক সম্প্রীতি রায় তাঁর অবদান শীর্ষক আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ টাউন হল তারেক স্মুতি অডিটরিয়ামে সোমবার (২৫ জানুয়ারী) তিনি উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের প্রকৃত শিা প্রচারে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলাম প্রসারে দেশের ৫৬০টি উপজেলা ও থানা সদরে মডেল মসজিদ নির্মাণ করছেন।

সভায় উপস্থিত ইমাম ও আলেম উলামাদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, ইসলামের নামে নানা অপব্যাখা দিয়ে সমাজে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। এ সব বিভ্রান্তি থেকে সকলকে সচেতন থাকতে হবে।

বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটু, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদ, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, পুলিশ সুপার আহমার উজ্জামান। এর আগে স্বাগত বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশন ময়মনসিংহ বিভাগীয় পরিচালক মোঃ আঃ ওয়াদুদ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়