ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবের ড্যান্স দেখে রাতের ঘুম উড়বে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৮, ১৭ জুলাই ২০২৩   আপডেট: ১৬:৫৬, ১৭ জুলাই ২০২৩

নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবের ড্যান্স দেখে রাতের ঘুম উড়বে

নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবের ড্যান্স দেখে রাতের ঘুম উড়বে

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন।

আসলে এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়। এক একটি ভিডিওতে ভিউ এবং লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য।

ভোজপুরি ইন্ডাস্ট্রির নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবে এক জনপ্রিয় নাম। সম্প্রতি এই জুটির একটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়েছে। গানেতে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী আম্রপালি দুবের একাধিক অন্তরঙ্গ দৃশ্য দেখা গিয়েছে। সেই সমস্ত সাহসী দৃশ্য বলিউড ইন্ডাস্ট্রি চিন্তাও করতে পারে না। জানিয়ে রাখি, দীনেশ লাল যাদব এবং আম্রপালির ভোজপুরি গানটির নাম, ‘তু হি বড়া জান’। 

সর্বশেষ
জনপ্রিয়