ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

নেত্রকোণা জেলার কেন্দুয়ায় ২৩১ শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহার ট্যাব

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩৩, ১৭ জুলাই ২০২৩  

নেত্রকোণা জেলার কেন্দুয়ায় ২৩১ শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহার ট্যাব

নেত্রকোণা জেলার কেন্দুয়ায় ২৩১ শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহার ট্যাব

নেত্রকোণায় জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের ক্রয়কৃত বিবিএম এর ভবিষ্যৎ ব্যবহৃত ইলেক্ট্রনিক ডিভাইস ট্যাবলেটসমূহ হতে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে।

কেন্দুয়া উপজেলার মাধ্যমিক স্তরের ৫৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের নবম-দশম শ্রেনীতে অধ্যয়নরত ২৩১ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে এই ট্যাবলেট বিতরণ করা হয়।

সোমবার (১৭ জুলাই) সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল এর সভাপতিত্বে উপজেলা পরিষদ  মিলনায়তনে  এ ট্যাবলেট বিতরণ অনুষ্ঠিত হয়। 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেন্দুয়া- আটপাড়া মাননীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল এমপি বলেন দেশকে স্মার্ট করতে হলে  শিক্ষার্থীদের ও স্মার্ট হতে হবে এবংস্মার্ট  বাংলাদেশ বিনির্মানে অংশ গ্রহণ করতে হবে। তারাই আগামীতে স্মার্ট দেশের নেতৃত্ব দিবে।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল  ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা সহ এর অঙ্গ সংগঠন সমুহের নেতা কর্মী বৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, উপজেলা পরিসংখ্যান অফিসের জুনিয়র কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ সহ মেধাবী শিক্ষার্থীবৃন্দ,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়