ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

নেত্রকোনার দুর্গাপুরে পৌর মেয়র এর দায়িত্ব গ্রহণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২১, ২৪ ফেব্রুয়ারি ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

নেত্রকোনার দুর্গাপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে দুর্গাপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান সহ দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার নানা আয়োজনে পৌরসভার ৫ম পর্যদের দায়িত্ব গ্রহন করেন নব-নির্বাচিত মেয়র আলা উদ্দিন আলাল।

এ উপলক্ষে পৌরসভা চত্বরে নানা কর্মসুচীর মাধ্যমে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, ব্যাবসায়ী ও সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহনে, পবিত্র ধর্মগ্রন্থ থেকে, দেশ ও জাতীর কল্যানে বিশেষ মোনাজাত এর মাধ্যমে সাংবাদিক ধনেশ পত্রনবীশ এর সঞ্চালনায় বিদায়ী মেয়র আলহাজ¦ মাওলানা আব্দুস সালাম এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আলোচনা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকাদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্দা আলা উদ্দিন আল আজাদ, সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, প্রেসক্লাব সভাপতি এসএম রফিকুল ইসলাম রফিক, সুজন সভাপতি অজয় সাহা, পৌর প্রকৌশলী নওশাদ আলম, কাউন্সিলর নুরুল আকরাম খান প্রমুখ।

এছাড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ:সভাপতি এডভোকেট মজিবুর রহমান, মো. আলী আসগর, সাবেক পৌর মেয়র শ ম জয়নাল আবেদীন, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ্ হক, বিশিষ্ট ব্যাবসায়ী রনজিত সেন, অফিসার ইনচার্জ দুর্গাপুর থানা মো. নুর এ আলম, উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মীগন, পৌর সচিব তৌহিদুল ইসলাম সহ পৌরসভায় কর্মরত কর্মচারী-কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। সভায় মেয়র মোঃ আলা উদ্দিন আলাল বলেন, গত ৩০ জানুয়ারী পৌরসভা নির্বাচনে দুর্গাপুর পৌরবাসী আমাকে এবং আমার দলীয় নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করায় আমি সকলের কাছে কৃতজ্ঞ।

গতকাল (২২ ফেব্রুয়ারী ২০২১) পৌর মেয়র হিসেবে শপথ নিয়েছি। আমি আমার নির্বাচনী ইশতেহার মোতাবেক দুর্গাপুর পৌরসভাকে আধুনিক ও মডেল পৌরসভা হিসেবে রুপান্তরিত করতে সকলের সহযোগীতা চাই। আপনাদের নিয়েই সকল কাজ করব ইনশাল্লাহ্। এ জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়