ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু হয়েছে: গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০৫, ২০ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের তারাকান্দায় ৮ নং কামারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ফুলপুর তারাকান্দার জাতীয় সংসদ সদস্য বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ এমপি বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন অগ্রগতি সাধিত হয়েছে তা বিএনপির চোখে পড়েনা। জাতির জনকের কন্যা বাংলা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু হয়েছে।

বেগম খালেদা জিয়া প্রথম বললেন দেশের টাকায় পদ্মা সেতু তৈরি করা সম্ভব নয়। এখন তারা বলছেন পদ্মা সেতুতে গেলে সেতু ভেঙ্গে নদীতে পড়ে যাবেন। আমি আপনাদের কাছে জানতে চাই পদ্মা সেতু উদ্বোধনে গিয়ে আমি ফিরে এসেছি। আপনাদের সামনে বক্তব্য দিচ্ছি আমি তো পড়লাম না। আসলে এরা বর্তমান সরকার তথা আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চোখে দেখেনা। বিএনপি নেতৃবৃন্দ পদ্মা সেতু দিয়ে কোথাও যান না।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরিশালে হেলিকপ্টারে চড়ে তাদের জনসভায় যান। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পদ্মা সেতু বানিয়েছেন। এই সেতু আমার আপনার সকলের। আপনারা পদ্মা সেতু দিয়ে দেশের যে কোন স্থানে যেতে পারেন। আপনাদের কেউ বাঁধা দিবেনা।

এ সময় শরীফ আহমেদ আরোও বলেন, বিএনপি - জামাত জোট সরকারের অপশাসন আপনারা দেখেছেন। এখন তারা লন্ডনে বসে দেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্র করছেন। তারেক জিয়া মুচলেখা দিয়ে লন্ডনে পালিয়ে আছেন। দুর্নীতি মামলা সাজপ্রাপ্ত হয়ে নির্বাচনে অংশ নেয়া যায়না। শুনেছি বিগত নির্বাচনে আমরা যখন জনগণকে নিয়ে ব্যস্ত তখন তিনি মনোনয়ন বাণিজ্য করেছেন। একের অধিক ব্যক্তিকে মনোনয়ন দিবেন বলে সিরিয়াল দিয়েছেন।

যে বেশি টাকা দিয়েছেন তিনিই মনোনয়ন পেয়েছেন। আমি জানতে চাই ত্যাগী নেতারা কি টাকা দিয়ে ওনাকে খুশি করতে পারবেন? কখনো সম্ভব নয়। এজন্য ২০১৮ সালের বিগত নির্বাচনে বিএনপি'র ভরাডুবি হয়েছে। বিএনপি-জামাত স্বৈরাচারী অপশক্তি দেশকে অস্থিতিশীল করতে চাই। আমরা রাজপথে তাদের প্রতিহত করবো।

আগামী নির্বাচনে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের বিজয়ে দলমত নির্বিশেষে সবাই অংশ নিবো।

কামারিয়া এমদাদিয়া দাখিল মাদ্রাসা মাঠে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে মোঃ সুরুজ আলী সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন,তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক, তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল মিয়া সরকার, সহ-সভাপতি মেজবাউল আলম রুবেল চৌধুরী, যুগ্ম- সাধারণ সম্পাদক আজারুল ইসলাম সরকার,ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকন,বিষকা ইউপি চেয়ারম্যান শাকের আহমেদ বাবুল, ঢাকুয়া ইউপি চেয়ারম্যান ইকরামুল হক তালুকদার, তারাকান্দা ইউপি চেয়ারম্যান খাদিমুল আলম শিশিরসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

এই রিপোর্ট লেখা পর্যন্ত কামারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার তার বক্তব্যে জানান,আজকের অধিবেশনে কামারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা সম্ভব হয়নি। আগামী ২৪ তারিখ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় কামারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হবে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়