ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

প্রেমের দূত খুঁজে পেলেন শ্রীলেখা মিত্র

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৩৪, ৮ আগস্ট ২০২১  

শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র

ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের জীবন বরাবর খোলা খাতা। তারই একটি পাতা তিনি উল্টে দেখিয়েছেন অনুরাগীদের। সেখানে সযত্নে ধরা তার প্রেমিকের সঙ্গে ব্লাইন্ড ডেট। এক টুকরো পাউরুটিও যে প্রেমের দূত হতে পারে সেটাই প্রকাশ করলেন এই জনপ্রিয় অভিনেত্রী। এ প্রসঙ্গে নতুন একটি শর্টফিল্ম পরিচালনা করেছেন অভিনেত্রী নিজেই।

শ্রীলেখা বলেন, আমি নিজেই বুঝতে পারিনি আমি এতটাও সাহসী। ডেটে বেরিয়ে কিঞ্চিৎ নেশাও করেছিলেন তিনি। যদিও নেশার ঘোরেও মনে হচ্ছিল প্রেমিক তার এলোমেলো অবস্থার সুযোগ নেবেন। কিন্তু না, প্রেমিক তাকে যত্ন করে ক্যাফেতে এনে চা, স্যান্ডউইচ খাওয়াচ্ছেন। এ দিকে নেশার কারণে স্যান্ডউইচে মেয়োনিজ নিয়ে অভিনেত্রীর দারুণ অস্বস্তি। ততক্ষণাৎ প্রেমিক সেই মেয়োনিজ সরিয়ে ছোট টুকরো তুলে দিয়েছেন অভিনেত্রীর মুখে। আজো সেই রাত ভুলতে পারেননি শ্রীলেখা।

আর অভিনেত্রীর জীবনের সেই অংশ উঠে এসেছে অমৃতা চট্টোপাধ্যায়ের অভিনয়ে। শ্রীলেখাও ছবিতে রয়েছেন। তবে সূত্রকারের ভূমিকায়। শ্রীলেখা হয়ে ওঠার অভিজ্ঞতা অমৃতা ভাগ করে নিয়েছেন নেটমাধ্যমে।

অমৃতা জানান, এক সকালে শ্রীলেখাদির ফোন। বিকেলে শ্যুটের অনুরোধ। কিছু না বুঝেই রাজি হয়ে গিয়েছিলাম। দক্ষিণ কলকাতার একটি ক্যাফেতে সবাই হাজির। আমি ছাড়াও ছিলেন মৈনাক গঙ্গোপাধ্যায় আর শ্রীলেখা দি। ক্যামেরায় গৌতম ভট্টাচার্য। তার কথায়, শ্রীলেখা গল্প পড়ে শোনানোর পরেই শ্যুট শুরু।

সর্বশেষ
জনপ্রিয়