ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:৫২, ১৩ জুন ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি গঠিত হয়েছে। শনিবার ছাত্রলীগের ফরিদপুর জেলা শাখা বোয়ালমারী উপজেলা ও পৌর ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম উল্লেখপূর্বক নতুন আংশিক কমিটিদ্বয়ের অনুমোদন দেন। 

ছাত্রলীগের ফরিদপুর জেলা শাখার এক প্রেস বিজ্ঞপ্তিতে যায়, ফরিদপুর জেলা শাখার অন্তর্গত ইউনিট বোয়ালমারী উপজেলা শাখার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে ফরিদপুর জেলা শাখার এক সিদ্ধান্ত মোতাবেক সৈয়দ মোরতূজা আলী তমালকে সভাপতি, প্রান্ত সিদ্দিককে সাধারণ সম্পাদক ও সাব্বির হোসেন প্রিন্সকে সাংগঠনিক সম্পাদক করে এক বছরের জন্য ছাত্রলীগের বোয়ালমারী উপজেলা শাখার আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। 

এছাড়া ছাত্রলীগের ফরিদপুর জেলা শাখার অপর প্রেস বিজ্ঞপ্তি অনুযায়ী বোয়ালমারী পৌর শাখার মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে এক বছরের জন্য মো. আমিনুর শেখ ফাহিমকে সভাপতি, মো. সিরাজুল ইসলাম মৃদুলকে সাধারণ সম্পাদক ও সাফাত ইসলাম বাপ্পীকে সাংগঠনিক সম্পাদক করে বোয়ালমারী পৌর শাখার আংশিক কমিটির অনুমোদন দিয়েছে। 

ছাত্রলীগের ফরিদপুর জেলা শাখার সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক মো. ফাহিম আহমেদ বোয়ালমারী উপজেলা এবং পৌর ছাত্রলীগের এই নতুন কমিটির অনুমোদন দেন। 

নতুন আংশিক কমিটি গঠিত হওয়ার পর উপজেলা ও পৌর ছাত্রলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি বোয়ালমারী পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদের ডাকবাংলোয় গিয়ে শেষ হয়।

সর্বশেষ
জনপ্রিয়