ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ফিরলেন আড়ালে চলে যাওয়া প্রিয়ন্তী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৫, ৪ জানুয়ারি ২০২৩  

ফিরলেন আড়ালে চলে যাওয়া প্রিয়ন্তী

ফিরলেন আড়ালে চলে যাওয়া প্রিয়ন্তী

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ২০১৫ সালে ‘চুপি চুপি প্রেম’ সিনেমার মধ্য দিয়ে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয় প্রিয়ন্তীর। সিনেমাটিতে সাইমন সাদিকের বিপরীতে প্রিয়ন্তীর অভিনয় সবার নজরও কাড়ে। ওই বছরের ৬ নভেম্বর মুক্তি পাওয়া সিনেমাটি সেসময় ব্যবসা সফল হলেও পরে আর কোনো সিনেমায় দেখা যায়নি প্রিয়ন্তীকে। যদিও ২০১৬ সালে দুয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কথা শোনা গিয়েছিল। কিন্তু দিনশেষে আড়ালেই চলে যান এই নায়িকা।

প্রায় ছয় বছর আড়ালে থাকার পর আবারও সামনে আসলেন তিনি। ২০২২ সালের ডিসেম্বরের শেষ দিকে ফিরলেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে।

প্রিয়ন্তী বলেন, ‘ দীর্ঘদিন পর আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। সত্যিই খুব ভালো লাগছে। আমার পরিচালক, সহশিল্পী ও প্রযোজনা সংস্থার কাছে আমি কৃতজ্ঞ, আমাকে আবারও সুযোগ করে দেওয়ার জন্য।’

প্রিয়ন্তী আরও বলেন, ‘সিনেমার নায়িকা হব, এমন স্বপ্ন ছিল না শুরুতে। কিন্তু হঠাৎ করেই “চুপি চুপি প্রেম” সিনেমা করে ফেলা। তারপর থেকে ক্যারিয়ার গড়ার স্বপ্ন দেখলেও ব্যাটেবলে মিলছিল না, এরপর নিজেকে মিডিয়া থেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিই। এখন আবার যেহেতু সিনেমার অবস্থা ভালো হচ্ছে, তাই ভাবলাম আবারও ফেরা যেতে পারে। শর্টফিল্ম দিয়ে ফিরলাম। মনের মতো একটা কাজ করতে পেরেছি। আশা করছি, কাজগুলো সবার ভালো লাগবে।’

প্রিয়ন্তী জানান, গত মাসের শেষ দিকে দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং করেছেন। তবে পরিচালক বা প্রযোজনা সংস্থার নাম প্রকাশ করেননি তিনি। প্রযোজনা সংস্থা থেকে আনুষ্ঠানিক ঘোষণার পরই বিস্তারিত জানাতে চান।

সর্বশেষ
জনপ্রিয়