ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

বিএনপির কাছে বাজেট উচ্চাবিলাসীই মনে হবে: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:১০, ১১ জুন ২০২২  

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপির সময়ে সারাদেশে যে বাজেট ছিল, শিক্ষা মন্ত্রণালয়ের বাজেট এখন তার চেয়ে অনেক বেশি। তাই তাদের কাছে বাজেট এখন উচ্চাবিলাসীই মনে হবে।

গতাল শুক্রবার সন্ধ্যায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের অডিটোরিয়ামে ওস্তাদ লিও জে. বাড়ৈ স্মৃতিপদক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, তারা (বিএনপি) তো কোনো কাজ করেনি। আর করতে পারেনি বলেই জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। আওয়ামী লীগ সরকার পারে, শেখ হাসিনা পারেন। আর পারেন বলেই অর্থনৈতিকভাবে শুধু নয়, সমস্ত দিক থেকে আজকে বাংলাদেশ মর্যাদাপূর্ণ স্থানে পৌঁছেছে। আজকের এই বাজেট সেই সক্ষমতার একটি প্রমাণ।

বর্তমান সরকারের অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না- বিএনপির এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, এ রকম কথা তারা প্রায়ই বলে। তাতে তো কোনো যায় আসে না। দেশে আইন আছে, সংবিধান আছে। সেই অনুযায়ী যথাযথভাবে মানুষের ইচ্ছা অনুযায়ী অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। সেই নির্বাচনে দেশের সব দল স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবে- এটা আমরা প্রত্যাশা করি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম, তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফকরুল আলম সমর, বিশিষ্ট নজরুল সঙ্গীত শিল্পী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. লীনা তাপসী খান প্রমুখ। 

সর্বশেষ
জনপ্রিয়