ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মামুনুল হকের ওপর ক্ষুব্ধ হেফাজত নেতারা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৫, ১১ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

উস্কানি দিয়ে সহিংসতা সৃষ্টি করে, কর্মীদের লাশের ওপর দিয়ে রিসোর্টে নারীসঙ্গ উপভোগ করতে যাওয়ার ঘটনায়, মামুনুল হকের ওপর ক্ষুব্ধ হেফাজতের একটা বড় অংশ। প্রকৃত আলেমরা এই ঘটনায় লজ্জায় মুখ বন্ধ করে রেখেছেন। তবে রাজনৈতিক ফায়দা লোটার উদ্দেশ্যে অনেকে মুখে মুখে কুতর্ক করার চেষ্টা করলেও, ভেতরে ভেতরে ঘটনার সত্যতা স্বীকার করছেন। এমনকি হেফাজতের যুগ্মমহাসচিব মামুনুল হকের অপকর্মের জন্য, পুরো হেফাজত বিপদে পড়েছে বলেও মন্তব্য করছেন তারা।

উস্কানি দিয়ে সহিংসতা সৃষ্টি করে, কর্মীদের লাশের ওপর দিয়ে রিসোর্টে নারীসঙ্গ উপভোগ করতে যাওয়ার ঘটনায়, মামুনুল হকের ওপর ক্ষুব্ধ হেফাজতের একটা বড় অংশ। প্রকৃত আলেমরা এই ঘটনায় লজ্জায় মুখ বন্ধ করে রেখেছেন। তবে রাজনৈতিক ফায়দা লোটার উদ্দেশ্যে অনেকে মুখে মুখে কুতর্ক করার চেষ্টা করলেও, ভেতরে ভেতরে ঘটনার সত্যতা স্বীকার করছেন। এমনকি হেফাজতের যুগ্মমহাসচিব মামুনুল হকের অপকর্মের জন্য, পুরো হেফাজত বিপদে পড়েছে বলেও মন্তব্য করছেন তারা।

এদিকে হেফাজতের নায়েবে আমির আহমেদ আবদুল কাদের ক্ষোভ প্রকাশ করে বলেন, মামুনুলের কুকর্মের কারণে এখন ঘরের বউয়ের কাছ থেকেও ধিক্কার শুনতে হচ্ছে। জঙ্গিগ্রুপ আইএস-এর টাকা ও জামায়াতের অস্ত্রে সজ্জিত রাজাকারপুত্র মামুনুলের বিষয়টি নিয়ে বিব্রত হেফাজত। তারা বলছেন- এদের কোনো বিবেক নাই, ক্ষমতার জন্য পাগল এরা।

সর্বশেষ
জনপ্রিয়