ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ময়মনসিংহের ধোবাউড়ায় ডি.পি.এল কোয়ালিফায়ার-২ খেলা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১২, ২৬ জানুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ধোবাউড়ায় মাদক মুক্ত সমাজ গড়ার লে “ধোবাউড়া প্রিমিয়ার লীগ” এর আয়োজন করা হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি ) উপজেলা বহুমূখী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ডি.পি.এল কোয়ালিফায়ার-২ খেলার উদ্বোধন করা হয়।

ডি.পি.এল কোয়ালিফায়ার-২ খেলা অনুষ্ঠিত হয় আন্-নাজাহ লায়ন্স স্পোর্টিং কাব বনাম আলোর মিছিল ভিক্টরিয়ান্স। খেলার উদ্বোধন করেন ডিপিএল টুর্নামেন্টের চেয়ারম্যান উপজেলা প্রেসকাবের সভাপতি ও জাতীয় শ্রমিকলীগ উপজেলা শাখার আহ্বায়ক জালাল উদ্দিন সোহাগ।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কো-চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম ইকবাল, টুর্নামেন্টের আহবায়ক রফিকুল ইসলাম, শৃংখলা কমিটির প্রধান জহিরুল ইসলাম শাহ্-আলম, ডি.পি.এল কমিটির সদস্য হাবিবুল্লাহ হাবিব, রাকিব, আজহারুল ইসলাম, আন্-নাজাহ লায়ন্স স্পোর্টিং কাব এর মালিক প্রভাষক আলহাজ্ব রইছ উদ্দিন, আলোর মিছিল ভিক্টরিয়ান্স এর মালিক আনিসুর রহমান সোহাগ ও খেলা পরিচালনা কমিটির অন্যান্য সদস্যরা।

ধোবাউড়ার যুবসমাজ কে মাদক থেকে বিরত রাখতে এই খেলার আয়োজন করা হয়েছে। ধোবাউড়া প্রিমিয়ার লীগ ডি.পি.এল খেলায় ১১ টি দল অংশগ্রহণ করেছিল, টুর্নামেন্টে এপর্যন্ত ৫৮ টি খেলা অনুষ্টিত হয়েছে। ইতোমধ্যে ইয়াং স্টার ১১ রনসিংহপুর কোয়ালিফায়ার-১ জিতে ফাইনাল নিশ্চিত করেছে। আজকের খেলার বিজয়ী দল ফাইনালে তাদের মোকাবেলা করবে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়