ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

যুবলীগের উদ্যোগে চাঁদপুরের মতলব উত্তর-দক্ষিণ উপজেলায় চারাগাছ বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৯, ২৮ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যারা বিপথগামী তারা যুবলীগের পতাকাতলে ঠাঁই পাবে না বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাঈনুল হোসেন খান নিখিল। তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আদর্শবাদী যুবকদের নিয়ে স্বচ্ছ যুব নেতৃত্ব তৈরিতে আমরা কাজ করছি। আগামীতে কমিটি গঠনের ক্ষেত্রেও এর প্রতিফলন দেখতে পাবেন।

শুক্রবার (২৫ জুন) দুপুরে মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর স্কুল মাঠে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নিখিল বলেন, সমাজে যারা জুলুম করে, মানুষের ওপর অত্যাচার করে, মাদক সেবন করে, চাঁদাবাজি, মাস্তানিসহ নানা অপকর্মে জড়িত তাদেরকে যুবলীগের পতাকাতলে কোনও অবস্থাতেই আসতে দেওয়া যাবে না। একইসঙ্গে কোনও অনুপ্রবেশকারীকেও যুবলীগ গ্রহণ করবে না।

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, গত বছরও যুবলীগের উদ্যোগে সারা দেশে প্রায় ৩৫ লাখ গাছের চারা রোপণ করা হয়েছে। এর ধারাবাহিকতায় এ বছরও আমরা বৃক্ষরোপণের উদ্যোগ নিয়েছি। সারা দেশের সব নেতাকর্মীদের প্রতি আমাদের অনুরোধ, আপনারা অন্তত তিটি করে গাছের চারা চালান। শুধু গাছ লাগালেই হবে না, নিয়মিতভাবে যত্নও নিতে হবে।

অনুষ্ঠানে উপজেলার ৪৩টি স্কুল, কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠানসহ দলীয় নেতাকর্মীদের মাঝে ১২০০ ফলজ, বনদ ও ওষুধি গাছের চারা বিতরণ করা হয়

এ সময় কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সালাউদ্দিন বাবার, মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক হুমায়ূন কবির সুমন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়