ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রকৌশল অনুষদের ডিনস অ্যাওয়ার্ড প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৪, ১৬ জুলাই ২০২৩  

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রকৌশল অনুষদের ডিনস অ্যাওয়ার্ড প্রদান

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রকৌশল অনুষদের ডিনস অ্যাওয়ার্ড প্রদান

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রকৌশল অনুষদের সাতজন শিক্ষক, একজন পিএইচডি গবেষক এবং অনুষদের বিভিন্ন বিভাগের ২২৬ জন শিক্ষার্থীকে ‘ডিনস অ্যাওয়ার্ড ২০২২-২৩’ প্রদান করা হয়েছে।

রোববার (১৬ জুলাই) সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের এম. এ ওয়াজেদ মিয়া একাডেমিক ভবনের প্রকৌশল অনুষদ গ্যালারীতে অ্যাওয়ার্ড প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 

এ অনুষ্ঠানে শিক্ষকবৃন্দের গবেষণায় উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতিস্বরূপ ডিনস অ্যাওয়ার্ড ২০২২ ও ২০২৩ এবং বিএসসি ও এমএসসি ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় ছাত্র-ছাত্রীদের কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য ডিনস অ্যাওয়ার্ড ২০২৩ প্রদান করা হয়। 

২০২২ সালের অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষকরা হলেন- ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. খাইরুল ইসলাম, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক উৎপলানন্দ চৌধুরী এবং ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক শেখ খালেদ মোস্তাক। এছাড়াও ২০২২ সালের বিশেষ ডিনস অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষক হলেন ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. ইব্রাহীম হোসেন মন্ডল ।

২০২৩ সালের অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষকরা হলেন ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. ইব্রাহীম হোসেন মন্ডল এবং ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মির্জা হুমায়ূন কবীর রুবেল। এছাড়াও ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের পিএইচডি গবেষক ড. মো. জহিরুল ইসলাম অ্যাওয়ার্ডপ্রাপ্ত হন।

সর্বশেষ
জনপ্রিয়