ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

শাকিব খানকে বিয়ে করতে চান প্রিয়তমার নায়িকা ইধিকা পাল!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৭, ৮ জুন ২০২৩  

শাকিব খানকে বিয়ে করতে চান প্রিয়তমার নায়িকা ইধিকা পাল!

শাকিব খানকে বিয়ে করতে চান প্রিয়তমার নায়িকা ইধিকা পাল!

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করছেন ইধিকা পাল। ইতোমধ্যে শুটিংয়ের অধিকাংশ অংশের দৃশ্যধারণের কাজ শেষ হয়ে গেছে। 

এর আগে শাকিব খানের সঙ্গে শাকিবের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে ইধিকা বলেন, প্রথম বাংলাদেশে শুটিং করতে আসার আগেই জেনেছি শাকিব খান এখানকার সুপারস্টার। তিনি কলকাতায় একাধিক ছবি করেছেন। তাই আগে থেকে শাকিব খান নামটা পরিচিত ছিল।

একই সঙ্গে ইধিকা শাকিব খানকে ‘বিনয়ী’ বলে আখ্যা দেন। ইধিকা বলেন, শাকিব খান যেহেতু এ দেশের বড় স্টার আমি ভেবেছিলাম সে ফ্রেন্ডলি কম হবে এবং একটা মুড নিয়ে থাকবে। হয়তো সেভাবে কথা বলতে চাইবে না। কিন্তু বিশ্বাস করুন আমি দেখলাম সে খুবই বিনয়ী, দুর্দান্ত হেল্পফুল কো-অ্যাক্টর।তবে এবার ইধিকা কিং খানকে বিয়ের করার ইচ্ছা প্রকাশ করেছেন! আশ্চর্য হবার মতো বিষয় হলেও এমন ইচ্ছা ব্যক্ত করেছেন কলকাতার এই নায়িকা।

গতকাল শাকিব খানের ভেরিফাইড ফেসবুক পেইজে একটি ভিডিও প্রকাশ করা হয়। এতে শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা ইধিকা পাল এবং অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে আলাপ করতে দেয়া যায়। নানা প্রসঙ্গে তাদের কথোপকথন হয়। এবং ইধিকা জানান, ভাল করতে তিনি অনেক পছন্দ করেন এবং বাংলাদেশ থেকে আবার ভাল কাজের প্রস্তাব পেলে আসবেন।

আলাপের শেষের দিকে শাহরিয়ার নাজিম জয় কলকাতার এই অভিনেত্রীকে প্রশ্ন করেন- ধরো, বাংলাদেশে তোমাকে বিয়ে করে সেটেল হতে হবে। পাত্র আছে দু’জন। একটা আমি এবং অন্যটি শাকিব খান। কাকে বিয়ে করবে?

উত্তর দেয়ার আগেই হেসে দেন ইধিকা। পাল্টা প্রশ্নে তিনি বললেন, যেহেতু অপশন দিয়েছ তাহলে কি উত্তর দিতেই হবে? উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় ফিরতি জবাবে বললেন, হ্যা তাই পাত্রও দুটো দিয়ে দিলাম।

ইধিকা বললেন, যেহেতু তুমি অপশন দিয়েছে বেঁছে নিতেই হবে অন্য কোনো অপশন নেই। তাহলে হয়তো আমি তোমার থেকে বেশিদিন ধরে শাকিব খানকে চিনি, তাই আমি শাকিব খানকেই পছন্দ করব।যদিও এই কথাগুলোর পুরোটাই ছিল মজার ছলে, তাই ইধিকা এমন উত্তর দিয়েছেন।

উল্লেখ্য, ইধিকা পাল ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে ছোট পর্দার গণ্ডি পেরিয়ে পা রাখতে চলেছেন বড় পর্দায়। কলকাতার ছোট পর্দার সব নায়িকাদের পিছনে ফেলে সোজা শাকিব খানের নায়িকা হওয়ার সুযোগ এল তাঁর ঝুলিতে। আসন্ন ঈদুল আজহায় সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে।

সর্বশেষ
জনপ্রিয়