ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

শাবিপ্রবির ‘বিজ্ঞানের জন্য ভালোবাসা’র সভাপতি সাব্বির, সম্পাদক রাজ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০০, ২০ আগস্ট ২০২২  

শাবিপ্রবির ‘বিজ্ঞানের জন্য ভালোবাসা’র সভাপতি সাব্বির, সম্পাদক রাজ

শাবিপ্রবির ‘বিজ্ঞানের জন্য ভালোবাসা’র সভাপতি সাব্বির, সম্পাদক রাজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম বিজ্ঞানবিষয়ক সংগঠন ‘বিজ্ঞানের জন্য ভালোবাসা’র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে রসায়ন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আলী আকবর সাব্বির ও সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের একই বর্ষের শিক্ষার্থী তৌহিদুল হাসান রাজিবকে মনোনীত করা হয়েছে।

শুক্রবার বিকেলে সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। 

কমিটিতে অন্যদের মধ্যে রয়েছেন সহ-সভাপতি পিয়াল চৌধুরী, সাফায়েত আহমেদ, বিজ্ঞানভিত্তিক পরীক্ষণ উন্নয়ন ও প্রদর্শনী প্রধান পল্লব শিল, ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক তৌফিক, প্রচার সম্পাদক মোতাসিম বিন ইসলাম অমি, আইটি সম্পাদক রাকিব হাসান, যোগাযোগবিষয়ক সম্পাদক মো. মুন্তাসির তালুকদার শাওন, কোষাধ্যক্ষ প্রনয় বর্মণ।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- আসাদুল্লাহ আল গালিফ, রাশিক তাহমিদ অন্তর, হাবিবুর রহমান, কামরুল হাসান, আরাফাত আহমেদ সজিব, ফয়সাল আহমেদ, আরাফাত হোসেন, সানজানা সামিরাহ অর্পা, আরমান মিয়া, মো. মোতাহার হোসেন, এ এস এম মাহী, নাদের চৌধুরী, আহম্মাদুল কবির লিমন, লিটন বিশ্বাস, মো. সাবিত আহমেদ রিজভি, রুহুল আমিন, আব্দুল আহাদ সাব্বির ও রাফিদ আহমেদ।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনিভার্সিটি সেন্টারে এক সাধারণ সভায় সংগঠনের নতুন কমিটির ঘোষণা এবং ৭ম কার্যনির্বাহী কমিটির আনুষ্ঠানিক বিলুপ্তি ঘোষণা করা হয়। ২০১১ সালের ১৭ এপ্রিল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে ‘বিজ্ঞানের জন্য ভালোবাসা’ নামে সংগঠনটির যাত্রা শুরু হয়।

সর্বশেষ
জনপ্রিয়