ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

শেখ হাসিনা সরকার পরিচালনায় একটি উদাহরণ সৃষ্টি করেছেন: এমপি গোপাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৬, ১৮ মে ২০২১  

দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল

দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল

দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পরে দেশের অবহেলিত মানুষগুলোকে পুনর্বাসন এবং সার্বিকভাবে রাষ্ট্রীয় সহায়তা প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে আজকে বাংলাদেশের মানুষ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, তৃতীয় লিঙ্গের ভাতা পাচ্ছেন। এক কথায় মানবিকতার দিক থেকে জননেত্রী শেখ হাসিনা সরকার পরিচালনায় একটি উদাহরণ সৃষ্টি করেছেন।

শুক্রবার বিকেলে জেলার কাহারোল উপজেলার শ্রীনিগমানন্দ সারস্বত সেবাশ্রমে মঠ প্রতিষ্ঠা ও শুভ অক্ষয় তৃতীয়া উৎসবে শ্রীনিগমানন্দদেব অনাথ আশ্রম ও বৃদ্ধাশ্রম এর ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি বলেন, আমি ব্যক্তিগতভাবে অসহায় মানুষগুলোর কষ্ট লাঘবে নিজে উদ্যোগী হয়ে গোধূলি বৃদ্ধাশ্রম গড়ে তুলেছি। বীরগঞ্জের ৭ নম্বর মোহাম্মদপুর ইউনিয়নের প্রায় ২০ জন বয়স্ক মানুষ সেখানে বসবাস করছে।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীনিগমানন্দ সারস্বত সেবাশ্রমের পরিচালক নন্দ দুলাল চক্রবর্তী, শ্রীনিগমানন্দ সারস্বত সেবাশ্রমের সভাপতি গঙ্গধর রায়, পূর্ব মল্লিকপুর মহিলা কলেজের অধ্যক্ষ বিকাশ চক্রবর্তী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকুমার রায় প্রমুখ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়