ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

শেরপুর জেলার নকলায় উপজেলা আওয়ামী লীগের প্রতিবাদ মিছিল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:০২, ১৮ জুলাই ২০২৩  

শেরপুর জেলার নকলায় উপজেলা আওয়ামী লীগের প্রতিবাদ মিছিল

শেরপুর জেলার নকলায় উপজেলা আওয়ামী লীগের প্রতিবাদ মিছিল

সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, এমপি’কে নিয়ে কটুক্তিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছেন শেরপুরের নকলা উপজেলা আওয়ামী লীগ।

গতকাল সোমবার (১৭ জুলাই) সন্ধায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রাঙ্গন থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা: আম্বিয়া খাতুনের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, পৌর শহরের খাদ্যগোদাম সংলগ্ন এলাকায় বিএনপির সাবেক হুইপ মরহুম জাহেদ আলী চৌধুরীর বাসভবনে ঈদ পূনর্মিলনীর আয়োজন করে উপজেলা যুবদল। সেই অনুষ্ঠানে উপজেলা বিএনপির আহ্বায়ক খোরশেদুর রহমান আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, এমপি’কে নিয়ে কুটুক্তিপূর্ণ বক্তব্য দেন। সেই বক্তবটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মূহুর্তেই প্রতিবাদের ঝড় তোলেন উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠন সমূহ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়