ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

শেরপুরে প্রধানমন্ত্রীর দেওয়া করোনা সুরক্ষা সামগ্রী জেলা হাসপাতালে হস্তান্তর করলেন হুইপ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৮, ১১ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেওয়া অক্সিজেন কনসেনট্রেটর ও করোনা সুরক্ষা সামগ্রী শেরপুর জেলা হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। ১০ জুন বৃহস্পতিবার দুপুরে জেলা সদর হাসপাতালে ওই করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি।

সিভিল সার্জন ডা. একেএম আনওয়ারুর রউফের সভাপতিত্বে হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ডা. এটিএম মামুন জোশ, জেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক চন্দন সাহা, সদস্য আবুল হাসেম, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা সদর হাসপাতালের আর.এম.ও ডা. খাইরুল কবীর সুমন।
উল্লেখ্য, গত ৮ জুন মঙ্গলবার জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা সদর হাসপাতালের জন্য একটি অক্সিজেন কনসেনট্রেটর ও করোনা সুরক্ষা সামগ্রী হুইপ আতিউর রহমান আতিকের কাছে হস্তান্তর করেন দলের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য ও ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ন মহাসচিব আব্দুল মজিদ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়